October 27, 2024

কালিয়াগঞ্জ এর ১৩  নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে লায়ন্স ক্লাব এর সহযোগিতায় চক্ষু পরীক্ষা শিবির

1 min read

কালিয়াগঞ্জ এর ১৩  নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে লায়ন্স ক্লাব এর সহযোগিতায় চক্ষু পরীক্ষা শিবির

তন্ময় চক্রবর্তী  আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর ১৩  নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে লায়ন্স ক্লাব এর সহযোগিতায় একটি চক্ষু পরীক্ষা শিবির এর আয়োজন করা হয় স্থানীয় মহেন্দ্রগঞ্জ এর রাজীব গান্ধী পৌর ভবনে। এদিনের এই চক্ষু পরীক্ষা শিবির এর উদ্বোধন করেন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল।

 

উপস্থিত ছিলেন প্রাক্তন বিধায়ক তপন দেব সিংহ, জেলা পরিষদের কমেন্টর অসীম ঘোষ, কালিয়াগঞ্জ পৌরসভার পৌর প্রশাসক শচীন সিংহ রায়, প্রশাসক মন্ডলীর সদস্য কমল ঘোষ, রাজিব সাহা, বসন্ত রায়, পঞ্চায়েত সমিতির সভাপতি দিপা সরকার, তৃণমূল কালিয়াগঞ্জ শহর সভাপতি সুজিত সরকার, তৃণমূল রাজ্য স্তরের প্রচার সম্পাদক জয়ন্ত বোস স্থানীয় তৃণমূল নেতা মদন গোপাল কর্মকার ,

লায়ন্স ক্লাবের পক্ষে সুদীপ ভট্টাচার্য্য সহ আরো অনেকে। এদিন চক্ষু পরীক্ষা শিবির কে কেন্দ্র করে প্রচুর মানুষের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে। এদিনের লায়ন্স ক্লাব এর সহায়তায় কালিয়াগঞ্জ ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এই চক্ষু পরীক্ষা শিবিরে উদ্যোক্তা ছিলেন কালিয়াগঞ্জ পৌরসভা র প্রশাসক মন্ডলীর সদস্য ঈশ্বর রজক।

এদিন সকলকে বলতে শোনা যায় এই ধরনের অনুষ্ঠান সত্যি মানুষের জন্য আরো বেশি বেশি করে করা উচিত।এদিনের শিবিরে মোট ১৯৬ জন চক্ষু পরীক্ষা করেন।এর মধ্যে ২৪ জনের চোখ আগামীদিনে অপারেশন করা হবে ।এদিন ঈশ্বর রজক জানান আজকে এই শিবিরে মত ১৮  জন কে চশমা দেওয়া হয় ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *