October 28, 2024

বিয়ে বাড়ির অনুষ্ঠানে প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পালের সঙ্গে সেলফি তুললেন  বর্তমান শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার।

1 min read

বিয়ে বাড়ির অনুষ্ঠানে প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পালের সঙ্গে সেলফি তুললেন  বর্তমান শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার।

তনময় চক্রবর্তী রাজনীতিতে শেষ কথা বলে কিছু হয়না। কখন কে কার আপন হয়। আবার কখন কে কার পর হয় ।তা বলা বড়ই মুশকিল। আর তাই রাজনীতি তে একে অপরের সঙ্গে ঝগড়াঝাটি আজকালকার দিনে যে শুধু ক্ষণিকের জন্য তা কিন্তু আমজনতার সকলেই জেনে গিয়েছেন।

তাই রাজনীতি নিয়ে আজকালকার দিনে জোর গলায় কিছুই বলা যেতে পারে না যে কখন কি হবে ,কখন কি হচ্ছে। আজকে যাকে দেখে মনে হয় সে আমার অত্যন্ত আপন এবং কাছের মানুষ । সে হয়তো ক্ষণিকের জন্য কিছুদিন পরে তার থেকে অনেকটা দূরে সরে যায়। আবার সময়ের সঙ্গে সঙ্গে সেই বন্ধু ও নিজের ভুল বুঝতে পেরে আবারও  কাছে আসতে শুরু করে সেই বন্ধুকে আবারো আপন করে নেওয়ার চেষ্টা করে।

হ্যাঁ আজকে এমনটাই দেখা গেল কালিয়াগঞ্জ এর হাসপাতাল পাড়ায় রানিং বুলেট ক্লাবের মাঠে একটি বিগ বাজেটের বিয়ের অনুষ্ঠানকে ঘিরে। যেখানে দেখা গেল কালিয়াগঞ্জ পৌরসভা র প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল এর একসময়কার বিশ্বস্ত সৈনিক তথা বন্ধু বর্তমান কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার কে তার বন্ধুর কাছে এসে তার সঙ্গে ছবি তুলতে। আর এতেই অনেকে হতবাক হয়ে যান।

অনেককে বলতে শোনা গেল তবে কি আবারও কালিয়াগঞ্জ এ কার্তিক ও সুজিতের জুটি শুরু হতে চলছে সমস্ত মান অভিমান রাগ কে দূরে সরিয়ে রেখে দুজন দুজনার থেকে। তার কারণ একটাই আজ এই বিয়ের অনুষ্ঠানে তাদেরকে দেখা গেল আর পাঁচজনের মতন করে একসঙ্গে ছবি তুলতে কখনো বা আবার বিভিন্ন মানুষদের সঙ্গে তারা একসাথে দাঁড়িয়ে কথা বলতে কখনো বা আবার তাদের মধ্যে একান্ত আলাপচারিতা।বিভিন্ন মুহূর্ত যেন এটাই বলছিলো তারা আবারো পুরানো ফর্মে ফিরে এসেছে ।

একটা শুভ অনুষ্ঠান এ কতকিছু র যে সাক্ষী করে রাখতে পারে তা প্রমাণ করে দেখিয়ে দিল আজ কালিয়াগঞ্জ এর ঐতিহ্যবাহী হাসপাতাল পাড়ায় রানিং বুলেট ক্লাবের মাঠে একটি বিয়ের অনুষ্ঠান কে ঘিরে। আজ দেখা গেল সেই বিয়ের অনুষ্ঠানে তৃণমূলের নেতাদের চাঁদের হাট যেমন ছিল তেমনি দেখা গেল দীর্ঘ দিনের পুরনো সঙ্গী প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পালের সঙ্গে একই ফ্রেমে ছবি তুলতে কালিয়াগঞ্জ এর বর্তমান শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার কে।শুধু তাই নয় এই বিয়ের অনুষ্ঠানে বিভিন্ন জায়গায় ও   দেখা গেল তাদের একসাথে অনেক ছবি তুলতে। যেখানে অনেকেই হতবাক হয়ে গেলেন দীর্ঘদিন ধরে যখন বর্তমান শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার এর সঙ্গে প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পালের একটা ঠান্ডা লড়াই শুরু হয়েছে ঠিক তখন হঠাৎই এই বিয়ের অনুষ্ঠানে তাদেরকে এক এক করে দিল একই মঞ্চে? এর পিছনে রহস্য কি ?এই বিয়ের অনুষ্ঠানে  আবার অনেক জায়গাতেই দেখা গেল তাদেরকে একসঙ্গে দাঁড়িয়ে সকলের সঙ্গে কথা বলতে।

যখন দীর্ঘদিন ধরে একটা জল্পনা চলছে যে কার্তিক চন্দ্র পাল পুনরায় আবার ফিরে আসছে তৃণমূল কংগ্রেসে  ঠিক সেই সময় সেই জল্পনার মাঝে শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকারের সঙ্গে প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পাল এর সৌজন্য সাক্ষাৎ এই জল্পনাকে আবারও কয়েক কদম উসকে দিল। আজ দেখা গেল এই বিয়ের অনুষ্ঠানে বড় বউ এর সঙ্গে ছবি তুলতে কাত্তিক পাল কে পাশে নিয়ে একদিকে যেমন ছিলেন করণদিঘি বিধায়ক গৌতম পাল, বিধায়ক সৌমেন রায় তৃণমূল নেতা অসীম ঘোষ , নিতাই বৈশ্য তেমনি একই সাথে একই ফ্রেমে ছবি তুললেন কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার ও । তাই বলা যেতে পারে আজ এই বিয়ের অনুষ্ঠান কে ঘিরে প্রাক্তন পৌরপতি কার্তিক চন্দ্র পালের সঙ্গে বর্তমান শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকারের সৌজন্যে সাক্ষাৎ আগামী দিনে এখন  কি বার্তা বহন করে তাই এখন দেখার বিষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *