October 28, 2024

আজ রায়গঞ্জে কালিয়াগঞ্জ এর এক ঝাঁক বিজেপি নেতা থেকে কর্মীরা যোগ দিল তৃণমূল কংগ্রেসে।

1 min read

আজ রায়গঞ্জে কালিয়াগঞ্জ এর এক ঝাঁক বিজেপি নেতা থেকে কর্মীরা যোগ দিল তৃণমূল কংগ্রেসে। 

তনময় চক্রবর্তী :-পৌরসভার নির্বাচন যতই এগিয়ে আসে ততোই উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এর  বিজেপি এ যেন  দিনের পর দিন ব্যাকফুটে চলে যাচ্ছে। প্রতিদিনই কালিয়াগঞ্জ এর কোন না কোন জায়গায় বিজেপি থেকে বহু নেতা ও কর্মীরা যোগ দিচ্ছে তৃণমূল কংগ্রেসে। লক্ষ্য একটাই আগামী পৌরসভা নির্বাচনে কালিয়াগঞ্জ পৌরসভা যাতে তৃণমূল কংগ্রেসের দখলে আসে।

আর সেই লক্ষ্যে রাজ্যের মা-মাটি-মানুষের নেত্রী মমতা ব্যানার্জির নানান ধরনের উন্নয়নমূলক কাজের প্রতি আকৃষ্ট হয়ে বিজেপি থেকে বহু মানুষ চলে আসছে তৃণমূল কংগ্রেসে।

উল্লেখ্য যেদিন থেকে কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায় বিজেপি ছেড়ে দিয়েছেন সেদিন থেকেই কালিয়াগঞ্জ ধস নামতে শুরু করে দিয়েছে বিজেপির মধ্যে।ফলে আগামী দিনে পৌরসভা নির্বাচনে বিজেপি কতটা লড়াইয়ের ময়দানে টিকে থাকতে পারবে সেটা নিয়ে এখন সন্দেহ দেখা দিয়েছে।

আজ উত্তর দিনাজপুর জেলার জেলা তৃণমূল কংগ্রেসের কার্যালয় এ কালিয়াগঞ্জ এর এক ঝাঁক বিজেপির নেতা ও কর্মীরা তৃণমূলের শ্রমিক সংগঠনের জেলা সভাপতি শেখর দাস ,জেলা তৃণমূল সভাপতি কানাইলাল আগরওয়াল,

কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়, জেলা তৃণমূল যুব সভাপতি কৌশিক গুন এর উপস্থিতিতে বিজেপি ছেড়ে তৃণমূলের পতাকা নিলেন প্রায় ৬১  জন বিজেপির নেতা ও কর্মীরা।

এদের মধ্যে উল্লেখযোগ্য যারা আজ তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন তাঁরা হলেন, যীশু সাহা, লিটন দাস, মাইকেল মোদক, দিপু মোদক, বিজন সাহা, মিন্টু সাহা, বাপ্পা রায়, সুব্রত মোদক, পঙ্কজ খাস নবীশ সহ আরো অনেকে।

তৃণমূল কংগ্রেসের পতাকা হাতে নেওয়ার পর সকলেই বলেন, রাজ্যের মা মাটি মানুষের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি কারণ তিনি আমাদের তৃণমূল কংগ্রেসে যোগদান করার সুযোগ করে দিয়েছেন এবং দলে কাজ করার সুযোগ দিয়েছেন।

তারা সকলেই বলেন আগামী পৌরসভা নির্বাচনে কালিয়াগঞ্জ পৌরসভা ১৭  টি ওয়ার্ড যাতে তৃণমূল কংগ্রেসের দখলে আসে তার জন্য তারা কাজ করে যাবেন দলের স্বার্থে।

এদিন যীশু সাহা লিটন দাস মাইকেল মাদক  সহ আরো অন্যান্যরা কালিয়াগঞ্জ এর বিধায়ক সৌমেন রায়, জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইলাল আগরওয়াল আইএনটিটিইউসির জেলা সভাপতি শেখর দাস এবং তৃণমূল যুব জেলা সভাপতি কৌশিক গুণকে ধন্যবাদ জানান। এদিকে আজ কালিয়াগঞ্জ থেকে প্রায ৬১  জন বিজেপি নেতা থেকে কর্মীরা তৃণমূল কংগ্রেসের যোগ দেওয়ায় কালিয়াগঞ্জে তৃণমূল কংগ্রেসের কর্মী এবং সমর্থকদের মধ্যে আনন্দ উচ্ছ্বাস দেখা যায়। তারা কালিয়াগঞ্জে ফিরে আসলে তাদেরকে সাদরে অভ্যর্থনা জানায় কালিয়াগঞ্জ এর তৃণমূল কংগ্রেস এর কর্মী সমর্থক রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *