October 28, 2024

রাজ্য ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জলপাইগুড়ি, রানার্স উত্তর দিনাজপুর জেলা

1 min read

রাজ্য ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জলপাইগুড়ি, রানার্স উত্তর দিনাজপুর জেলা

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,২০ নভেম্বর:উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জে দীনদয়াল কল্যাণী ও তারাশংকর ভট্টাচার্য জুনিয়র ও সাব জুনিয়র রাজ্য ব্যাডমিন্টন খেলার ফাইনাল খেলা গতকাল রাতে শেষ হয়।

রাজ্য ব্যাডমিন্টন প্রতিযোগিতায় অনুর্ধ ১৩মেয়েদের ফাইনালে জলপাইগুড়ির স্রেনাক্ষী মন্ডল উত্তর দিনাজপুর জেলার পর্না দত্তকে ২১-১৪,২১-৯পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।অনুর্ধ ১৫ মেয়েদের ফাইনালে স্রেনাক্ষিকে ১৫-২১২৪-২২ ও ২১-১১পয়েন্টে কনিষ্কা বিজারনিয়া হারিয়ে দেয়। অনুর্ধ ১৭ছেলেদের চ্যাম্পিয়ন হয় দার্জিলিং এর অস্মিত আগরওয়ালা। ফাইনালে অঙ্কিত মন্ডলের বিরুদ্ধে ২১-১৯,১১-২১ ও ২১-১৭ পয়েন্টে অস্মিত জয়ী হয় বলে জানা যায়।

অনুর্ধ ১৭ মেয়েদের ফাইনালে জলপাইগুড়ির সুকন্যা চৌধুরী ২১-১৪ ১৫-২১ ও ২১-১২ পয়েন্টে হারিয়েছে কনিষ্কাকে।এ ছাড়া বিভিন্ন বয়সের বিভাগে চ্যাম্পিয়ন ও রানার্স হয় ঈশান হালদার ও সৌম্য দীপ চক্রবর্তী(অনুর্ধ ১৩ ছেলে)চন্দ্রিল মান্না ও ময়ূখ বর্মন(অনুর্ধ ১৫ ছেলে),আদিত্য মন্ডল ও

অঙ্কিত(অনুর্ধ ১৯ ছেলে)রাশিকা দাস ও সুতন্বী সরকার (অনুর্ধ ১৯মেয়ে)।অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন রায়গঞ্জ পৌর সভার ভাইস-চেয়ারম্যান অরিন্দম সরকার,

প্রাক্তন বিধায়ক কানাইয়ালাল আগরওয়াল এবং উত্তর দিনাজপু জেলার ব্যাডমিন্টন এসোসিয়েশনের সম্পাদক নির্মল চন্দ্র ঘোষ।রাজ্য ব্যাডমিন্টন প্রতিযোগীতাকে উপভোগ করবার জন্য রায়গঞ্জে প্রচুর মানুষের ভীড় হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *