October 28, 2024

কালিয়াগঞ্জ এ তৃণমূলের ফুটবল খেলায় এক ভিন্ন খেলা  দেখতে পেল সাধারণ নাগরিকরা পৌরসভার পৌর প্রশাসক এর সঙ্গে প্রশাসক মন্ডলীর সদস্য দের মধ্যে

1 min read

কালিয়াগঞ্জ এ তৃণমূলের ফুটবল খেলায় এক ভিন্ন খেলা  দেখতে পেল সাধারণ নাগরিকরা পৌরসভার পৌর প্রশাসক এর সঙ্গে প্রশাসক মন্ডলীর সদস্য দের মধ্যে

তন্ময় চক্রবর্তী। কালিয়াগঞ্জ এ তৃণমূলের ফুটবল টুর্নামেন্ট কে ঘিরে আজ এক ভিন্ন ছবি ধরা পড়ল।কিছুদিন আগেও পৌরসভার প্রশাসক শচীন সিংহ রায় যেখানেই যেতেন সেখানেই প্রশাসক মন্ডলীর সদস্যরা তাকে ঘিরে সবাই থাকত বসে ।কিন্তু আজ দেখা গেল খেলার মাঠে আলাদা আলাদা জায়গায় সবাই কে বসে থাকতে।

কাউকে দেখা গেল সবুজ রঙের পাঞ্জাবি পায়জামা পড়ে বসে থাকতে কাউকে আবার দেখা গেল নীল রঙের টি-শার্ট পড়ে বসে থাকতে অন্য জায়গায় আবার পৌর প্রশাসক শচীন সিংহ রায় কে দেখা গেল সাদা জামা প্যান্ট পড়ে বসে থাকবে।

প্রত্যেক কে  দেখা গেল আপন মনে খেলা দেখতে কিন্তু একবারের জন্য দেখা গেল না প্রশাসক শচীন সিংহ রায়ের সঙ্গে তাদের কোনো কথাবার্তা বলতে। এদিকে খেলার মাঠে এই ধরনের ভিন্ন চিত্র দেখা যাওয়ায় অনেকেই হতবাক। অনেককে বলতে শোনা যাচ্ছে কি  এমন  হলো এই কয়েক মাসের মধ্যে যে এখন কেউ কাউকে দেখতে পাড়ছে না  । প্রসাশক মন্ডলীর অন্যান্য সদস্যরা একজন বাদে তিনজনই কি এবার ডিভোর্স দিলো নাকি প্রশাসক কে ?

এদিকে এই চিত্র খেলার মাঠে দেখা যাওয়ায়  অনেককে বলতে শোনা গেল এবার কি তাহলে আবার পালাবদল হতে চলছে। কারণ বেশ কিছুদিন ধরে পৌর প্রশাসক শচীন সিংহ রায় কে বয়কট করে চলছেন তিন প্রশাসক মন্ডলীর সদস্য কমল ঘোষ, বসন্ত রায়, রাজিব সাহা। আজ সেই বয়কটের চিত্র ধরা পরল খেলার মাঠেও।আজকে এই চিত্র ধরা পড়ায় অনেক সাধারন নাগরিকদের বলতে শোনা গেল সেই খেলার মাঠে এটা কিসের ইঙ্গিত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *