October 28, 2024

ভুবনেশ্বরে প্রথম জাতীয় স্তরে খো খো খেলায় রেফারির দায়িত্বের ডাক পেলেন জেলা খো খো এসোসিয়েশনের সম্পাদক বরুণ কুমার দাস–

1 min read

ভুবনেশ্বরে প্রথম জাতীয় স্তরে খো খো খেলায় রেফারির দায়িত্বের ডাক পেলেন জেলা খো খো এসোসিয়েশনের সম্পাদক বরুণ কুমার দাস–

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,২৫ সেপ্টেম্বর উত্তর দিনাজপুর জেলার খো খো এসোসিয়েশনের সম্পাদক তথা দক্ষিণ দিনাজপুর জেলার অজ গ্রাম ঢাকঢোল উচ্চবিদ্যালয়ের শিক্ষক তথা খো খো খেলার বিশেষজ্ঞবরুণ দাস খো খো খেলার অফিসিয়ালের দায়িত্ব পাওয়ায় কালিয়াগঞ্জ সহ সমগ্র উত্তর দিনাজপুর জেলার ক্রীড়ামোদি মানুষ বরুণ কুমার দাসকে অভিনন্দন জানিয়েছে বলে জানা যায়।খো খো ফেডারেশন অফ ইন্ডিয়ার ৪০ তম জুনিয়র ন্যাশনাল টুর্নামেন্ট শুরু হয়েছে উড়িষ্যার ভুবনেশ্বরের বিজু পট্টানায়েক ইন্ডোর স্টেডিয়ামে এই খেলা শুরু হয়েছে গত ২২শে সেপ্টেম্বর।চলবে আগামী ২৬ শে সেপ্টেম্বর পর্যন্ত। জানা যায় বরুণ কুমার দাস বিগত ২৪ বছর ধরে এতদঅঞ্চলে খো খো খেলার প্রসারের কাজে কাজ করে চলেছেন।

 

হত দরিদ্র ঘরের ছেলে মেয়েদের নিজের পকেটের পয়সা খরচকরে খো খো খেলার উন্নয়নের জন্য সারাদি পরিশ্রম করে চলেছেন এখনো।তাই বরুণ কুমার দাস টেলিফোনে ভুবনেশ্বর থেকে এক প্রশ্নের উত্তরে জানান তিনি খো।খো খেলার জন্য যা চেয়েছিল তাকে কিন্তূ হতাশ করেনি। ১৬ জন খো খো ছাত্র ছাত্রীর জাতীয় স্তরে খেলার সুযোগ পেয়েছে।তার সাথে আমাকেও খো খো ফেডারেশন অফ ইন্ডিয়া যোগ্য সন্মান দিয়েছে ।

এর চেয়ে আর বড় সন্মান কি হতে পারে?আমি স্যঃ প্রচন্ড খুশি বলতে পারেন।বলে বরুণ বাবু জানালেন।বড়ুনবাবুকে বিভিন্ন স্থান থেকে যেসমস্ত ব্যক্তিরা অভিনন্দন পাঠি6য়েছেন তার মধ্যে কালিয়াগঞ্জ ফুটবলফেডারেশনের সম্পাদক তরুণ গুহ বলেন বরুণ দা আমাদের শুধু কালিয়াগঞ্জের গর্ব নয় সমগ্র উত্তরবঙ্গের গর্ব।তিনি তার লক্ষে আরো সাফল্য পাবে বলেই আমার দৃঢ় বিশ্বাস।বরুণবাবু বলেন আমার মত গ্রামের এক বিদ্যালয়ের শিক্ষককে এত বড় সন্মান দেবার জন্য তিনি জাতীয় খো খো ফেডারেশনকে অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *