October 28, 2024

বিষ পান করে একসাথে স্বামী-স্ত্রীর আত্মহত্যা কুশমন্ডি।

1 min read

বিষ পান করে একসাথে স্বামী-স্ত্রীর আত্মহত্যা কুশমন্ডি।

লোকনাথ সরকার, কুশমন্ডি ৩১ আগষ্ট কুশমন্ডি থানার অন্তর্গত ৮ নং মালিগাঁও গ্রাম পঞ্চায়েতের অধীন, বাদবিঘোর গ্রামে স্বামী-স্ত্রী এক সাথে সত্যেন সরকার (৬৭) ও তার স্ত্রী তুফানি সরকার (৫৯) জমিতে দেওয়া বিষ খেয়ে আত্মহত্যা করেন।ঘটনাটি ঘটে সোমবার সন্ধ্যায়। এদিন গ্রামে এরকম একটি ঘটনা ঘটেছে, তা জানা জানি হতেই মুহূর্তের মধ্যেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।কি কারনে স্বামী-স্ত্রীর একি সাথে একি বিছানায় আত্মহত্যা তা জানতে চাইলে গ্রামবাসীরা বলেন।

আমাদের সকলের মনে হচ্ছে বন্ধনের কিস্তি পরিশোধ না করতে পরেই এই ঘটনা ঘটালো। গ্রামবাসীদের অনুমান বন্ধন ব্যাঙ্ক থেকে এক লক্ষ টাকার মতো নেন তিনি। নিয়ম মতো সপ্তাহে সপ্তাহে সেই টাকার কিস্তি হয়তো পরিশোধ করা সম্ভব হচ্ছিল না। তাই শেষে তাদের স্বামী-স্ত্রীকেই বেঁছে নিতে হয় এই পথ।

মৃতার দুই মেয়ে আছে। দুই মেয়েরি বিয়ে হয়ে গেছে বলে জানা যায়।ঘটনায় গোটা এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া। মৃতদেহ দুটি আজ ময়নাতদন্তের জন্য বালুরঘাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। বন্ধনের কিস্তি পরিশোধ না করতে পারায় এই ঘটনা বলে গ্রামবাসীদের অনুমান হলেও। এখনো পর্যন্ত ঘটনার কারণ স্পষ্ট হয়নি। ঘটনার তদন্ত শুরু করেছে কুশমন্ডি থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *