October 28, 2024

“আমরা শক্তি আমরা বল আমরা ছাত্রদল আগামী দিনে দেশ চালাবে ছাত্রদল” আজ এমনই কথা বলেন উত্তর দিনাজপুর জেলার নবনিযুক্ত তৃণমূলের জেলা যুব সভাপতি কৌশিক গুণ।

1 min read

“আমরা শক্তি আমরা বল আমরা ছাত্রদল আগামী দিনে দেশ চালাবে ছাত্রদল” আজ এমনই কথা বলেন উত্তর দিনাজপুর জেলার নবনিযুক্ত তৃণমূলের জেলা যুব সভাপতি কৌশিক গুণ।

“আমরা শক্তি আমরা বল আমরা ছাত্রদল আগামী দিনে দেশ চালাবে ছাত্রদল” আজ এমনই কথা বলেন উত্তর দিনাজপুর জেলার নবনিযুক্ত তৃণমূলের জেলা যুব সভাপতি কৌশিক গুণ। তিনি বলেন আজ সারাদিন বিভিন্ন কার্যক্রম আছে জেলা জুড়ে। ইসলামপুর বাস টার্মিনালে তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আজ বিভিন্ন কার্যক্রম রাখা হয়েছে বেলা দুটোর সময় মুখ্যমন্ত্রী ভার্চুয়াল মাধ্যম বক্তব্য রাখবেন। এবং ইসলামপুর বাস টার্মিনালে রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে।

সেখানে ছাত্রছাত্রীরা রক্ত দান করেন ।আজ তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ইসলামপুর বাস টার্মিনাল একটি সভার আয়োজন করা হয়েছিল এই সভায় উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি কানাইলাল আগরওয়াল জেলা তৃণমূল যুব সভাপতি কৌশিক গুন টাউন সভাপতি গঙ্গেস দে সরকার ব্লক সভাপতি জাকির হোসেন মানিক দত্ত সহ একাধিক তৃণমূল নেতৃত্ব আজ উপস্থিত ছিলেন ।

জেলা সভাপতি ছাত্র প্রতিষ্ঠা দিবস উপলক্ষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন । এবং তিনি বলেন কি অনুষ্ঠান করা যায় তা চিন্তা করে সিদ্ধান্ত নেয়া হয় রক্তদান শিবিরে একমাত্র সেই জন্য রক্তদান শিবির অনুষ্ঠিত হচ্ছে ইসলামপুর বাস টার্মিনাল ।

জেলা যুব সভাপতি কৌশিক বলেন উত্তর দিনাজপুর জেলা জুড়ে সারাদিনই বিভিন্ন কার্যক্রম রয়েছে তার মধ্যে ইসলামপুর বাস টার্মিনাল রক্তদান শিবির। বিভিন্ন প্রোগ্রাম এবং উত্তর দিনাজপুর জেলায় প্রোগ্রাম রয়েছে এবং সবচেয়ে বেশি আকর্ষণ মমতা বন্দ্যোপাধ্যায় ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *