October 28, 2024

বিধানসভা র উপনির্বাচনের পাশাপাশি পৌরসভা নির্বাচন করা হোক কালিয়াগঞ্জে এসে জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক।

1 min read

বিধানসভা র উপনির্বাচনের পাশাপাশি পৌরসভা নির্বাচন করা হোক কালিয়াগঞ্জে এসে জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিক।

তন্ময় চক্রবর্তী বাংলায় সন্ত্রাসের শেষ হবেই। মহামান্য উচ্চ আদালত যে ঐতিহাসিক রায় দিয়েছে তাকে আমরা সম্মান করি। আমাদের বিশ্বাস আইন আইনের পথে চলবে। ফলে বাংলায় পুনরায় গণতন্ত্র প্রতিষ্ঠিত হবে।পাশাপাশি আফগানিস্থানে তালিবানদের যে অত্যাচার শুরু হয়েছে সেখানে যেসব ভারতীয়রা আটকে রয়েছে তাদের সাথে যোগাযোগ করে তাদের ভারতে ফিরিয়ে নিয়ে আসা হবে।এবং দেশের সীমান্ত বর্তি এলাকা গুলিতে বিশেষ নজর দারি চালানো হচ্ছে যাতে  কোন ভাবে সন্ত্রাস মূলক কাজ না হয় ।বুধবার কালিয়াগঞ্জের শহীদ সন্মান যাত্রায় এসে এমনি বললেন  কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশিথ প্রামানিক।দক্ষিন জেলা শহীদ সন্মান যাত্রা ঘুরে এদিন সন্ধ্যায় উত্তর দিনাজপুর জেলায় প্রবেশ করল।

প্রথমে  উত্তর দিনাজপুর জেলার প্রবেশদ্বার ফতেপুর মোড়ে তাকে স্বাগত জানান বিজেপির নেতা থেকে কর্মীরা। সকলেই ফুলের মালা পরিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী কে বরণ করেন।এরপর  কালিয়াগঞ্জ ধনকৈল মোড়ে পঞ্চানন বর্মার মূর্তিতে মাল্যদান করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশিথ প্রামানিক এছাড়াও ছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী তথা রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী,বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার,রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানী, কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়,বিজেপি জেলা সভাপতি বাসুদেব সরকার সহ বিজেপি কার্যকর্তারা। পঞ্চানন মূর্তিতে মাল্যদান করে কেন্দ্রীয় মন্ত্রী নীতিশ প্রামাণিক কালিয়াগঞ্জের বয়রা কালী মন্দিরে পূজা দেন ১০৮  টা পদ্মফুল ও জবা ফুল দিয়ে।

যেখানে উনাকে যোগ্য সহযোগিতা করেন বিজেপির উত্তর দিনাজপুর জেলার সম্পাদক কার্তিক চন্দ্র পালএরপর  কালিয়াগঞ্জ বিবেকানন্দ মোড়ে বিবেকানন্দের মূর্তিতে মাল্য দান করে স্থানীয় হনুমান মন্দিরে শহীদ সম্পানের স্মৃতিতে কর্মীসভায় যোগ দেন।সেখানে এ একটি তিনি  কর্মিদের নিয়ে বৈঠক করেন।

এরপর তিনি হেমতাবাদ হয়ে রায়গঞ্জে চলে যান । রায়গঞ্জে রাত্রিবাস করে বৃহস্পতিবার রায়গঞ্জ থেকে শিলিগুড়ির উদ্দেশ্যে রওনা দেবেন।এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী নীতিশ প্রামানিক সাংবাদিক সম্মেলন করে বলেন প্রত্যেকটি শহীদ পরিবারের পাশে আমরা    থাকব  বলে  যে অঙ্গীকার তারা দিয়েছিলেন সেটা পূরণ করার লক্ষ্যে শহীদের পূর্ণ জন্মভূমিকে প্রণাম করে আগামী দিনে বাংলায় পুনরায় গণতন্ত্র প্রতিষ্ঠার শপথ গ্রহণ করেছি।

এবং সেই লক্ষ্যে আমরা এগিয়ে চলছি। তিনি বলেন এই লড়াই করতে গিয়ে বহু বাধার সম্মুখীন হয়েছি আমরা। কিন্তু আমরা সমস্ত বাধাবিঘ্ন কে উপেক্ষা করে এই পথ অতিক্রম করে চলছি। গত ১৭তারিখ শিলিগুড়ি থেকে এই সহিত সম্মান যাত্রা শুরু হয়েছিল।

তিনি বলেন  রাজ্যে বিধানসভার উপনির্বাচন হওয়া প্রয়জন আছে পাশাপাশি আগে পুর নির্বাচন করা প্রয়জন কারণ মানুষ পুর পরিষেবা থেকে বঞ্জিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *