October 28, 2024

দাসিয়া শান্তি যুব সংঘের নক-আউট আট দলীয় ফুটবলে চ্যাম্পিয়ন রাতন নিউ সাংস্কৃতিক সঙ্ঘ-

1 min read

দাসিয়া শান্তি যুব সংঘের নক-আউট আট দলীয় ফুটবলে চ্যাম্পিয়ন রাতন নিউ সাংস্কৃতিক সঙ্ঘ-

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,২২ আগস্ট: রবিবার উত্তর দিনাজপুর।জেলার কালিয়াগঞ্জ ব্লকের দাসিয়া যুব সংঘের উদ্দ্যোগে এক দিনের আট দলীয় নক আউট ফুটবলে রাতন নিউ সাংস্কৃতিক সংঘ ট্রাইবেকারে ৫-৪ গোলে হারিয়ে স্বর্গীয় নরেন্দ্র নাথ সরকার চ্যাম্পিয়ন ট্রফি লাভের গৌরব অর্জন করে ও স্বর্গিয়া সারদা সরকার রানার্স ট্রফি লাভ করে কালিয়াগঞ্জ থানা।রাখি উৎসবের দিনে এই নক আউট ফুটবল খেলার উদ্বোধন করেন কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি দীপা সরকার।

উপস্থিত ছিলেন সাশক দলের নেতা নিতাই বৈশ্য,বাপ্পা সরকার কালিয়াগঞ্জ ফুটবল একাডেমির সম্পাদক তরুণ গুহ সহ অনেকেই।জানা যায় ফুটবল খেলায় চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের প্রাইজ মানি হিসাবে দেওয়া হয় বারো হাজার এবং রানার্স দলের খেলোয়াড়দের দেওয়া হয় দশ হাজার টাকা বলে জানান দাসিয়ার শান্তি যুব সংঘের সম্পাদক দেবু বৈশ্য।

আট দলীয় নক আউট ফুটবল খেলাকে ঘিরে কয়েক হাজার লোকের সমাগম হয়।খেলায় ব্যাপক পুলিশি ব্যবস্থ্যা ছিল বলে জানা যায়।দাসিয়া শান্তি যুব সংঘের সদস্য বিপ্লব বৈশ্য জানান আমরা প্রতিবছর রাখি দিবস উপলক্ষে এই খেলার আয়োজন করে থাকি। এই খেলার পুরস্কার বিতরণ করেন সম্পাদক দেবু বৈশ্য,বিপ্লব বৈশ্য,ভূপতি দেবশর্মা,রনেন দেবশর্মা,নিশি দেবশর্মা এবং কালিয়াগঞ্জ থানার বেশ কয়েকজন আধিকারিক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *