October 28, 2024

রাজ্যের মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় রাখি বন্ধন উৎসবে সাধারণ মানুষের মধ্যে মাস্ক পরিয়ে রায়গঞ্জ পৌরসভা এক নতুন দৃষ্টান্ত স্থাপন করল।

1 min read

রাজ্যের মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় রাখি বন্ধন উৎসবে সাধারণ মানুষের মধ্যে মাস্ক পরিয়ে রায়গঞ্জ পৌরসভা এক নতুন দৃষ্টান্ত স্থাপন করল।

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণার মধ্য দিয়ে যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তর এর তত্ত্বাবধানে রায়গঞ্জ পৌরসভার পক্ষ থেকে রায়গঞ্জের পতাকা মোড়ে কবিগুরু রবীন্দ্রনাথের মূর্তির পাদদেশে দাঁড়িয়ে রাখি উৎসবকে সামনে রেখে সংস্কৃতি দিবস পালন করা হয়। রায়গঞ্জ পৌরসভার পৌরপতি সন্দীপ বিশ্বাস জানান, এই সংস্কৃতি দিবসের মধ্য দিয়ে সবার কাছে তারা সম্প্রীতির বার্তা পৌঁছে দিতে চেয়েছেন।

আজ রাখি বন্ধন উৎসবে পশ্চিমবঙ্গ সরকার অনুপ্রেরণা মধ্য দিয়ে রাখির পাশাপাশি করোনা আবহে মাক্স বিতরণ করা হলো সাধারণ মানুষের মধ্যে।

সন্দীপ বাবু জানান আগামী দিনে করোনামুক্ত পশ্চিমবঙ্গ তথা রায়গঞ্জ উপহার দিতে চেয়েছি বলে সাধারণ মানুষের কাছে বার্তা দেন। তাই আর করণা আবহে সুন্দর পরিবেশের মধ্য দিয়ে রাখি বন্ধন উৎসব রায়গঞ্জ পৌরসভার পক্ষ থেকে পালন করা হয়।

এদিন দেখা যায় রায়গঞ্জ পৌরসভার পৌরপতি সন্দীপ বিশ্বাস পথচলতি মানুষকে রাখির পাশাপাশি মুখে মাক্স পরিয়ে দেন নিজে হাতে। পাশাপাশি অনেককেই দেখা যায় এদিন পৌর পতির হাতে রাখি পরিয়ে মিষ্টিমুখ করাতে।

সব মিলিয়ে আজ রাখি বন্ধন উৎসব কে কেন্দ্র করে রায়গঞ্জ পৌরসভায় এক নতুন দৃষ্টান্ত স্থাপন করল সাধারণ মানুষের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *