October 29, 2024

স্বাধীনতা দিবসের দিনে নেতাজির মূর্তি বসিয়ে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করল  কালিয়াগঞ্জ পৌরসভা

1 min read

স্বাধীনতা দিবসের দিনে নেতাজির মূর্তি বসিয়ে এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করল  কালিয়াগঞ্জ পৌরসভা

তনময় চক্রবর্তী স্বাধীনতা দিবসের দিনে এক উজ্জ্বল দৃষ্টান্ত রাখল কালিয়াগঞ্জ পৌরসভা। স্বাধীনতা আন্দোলনের অন্যতম বীরযোদ্ধা নেতাজি সুভাষচন্দ্র বসুর প্রতিমূর্তি স্থাপনের মধ্য দিয়ে শহরের সৌন্দর্যায়নে নতুন মাইলস্টোন তৈরি করল কালিয়াগঞ্জ পৌরসভা।

শহরের ১৩নম্বর ওয়ার্ডে অবস্থিত নেতাজি উদ্যানে সংক্ষিপ্ত একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে নেতাজি প্রতিকৃতি আবরণ মূর্তির উন্মোচন করেন কালিয়াগঞ্জ পৌরসভার পৌর প্রশাসক শচীন সিংহ রায়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ এর প্রাক্তন বিধায়ক তপন দেব সিংহ, পৌরসভা প্রশাসক মন্ডলীর সদস্য ঈশ্বর রজক, কমল ঘোষ, রাজিব সাহা, বঙ্গরত্ন প্রাপক প্রাক্তন অধ্যাপিকা মমতা কুন্ডু, ১৩ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কমিশনার মঞ্জুরি দত্ত দাম ,সাত নম্বর ওয়ার্ডের প্রাক্তন কমিশনার অমিত দেব গুপ্ত সহ আরো অনেকে।

কালিয়াগঞ্জ পৌরসভার পৌর প্রশাসক শচীন সিংহ রায় বলেন কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে গ্রীন সিটি মিশন প্রকল্পে ১৫  লক্ষ টাকা ব্যয় করে কালিয়াগঞ্জ নেতাজি শিশু উদ্যানের সৌন্দর্যায়ন এর পাশাপাশি বীর বিপ্লবী নেতাজি সুভাষচন্দ্র বসুর একটি মূর্তি সেখানে বসানো হলো।

তিনি বলেন একের পর এক কালিয়াগঞ্জে সৌন্দর্যায়নের কালিয়াগঞ্জ পৌরসভা কাজ করে চলেছে। আজ নব সংযোজন হল নেতাজী শিশু উদ্যান এ নেতাজির মূর্তি স্থাপন করে। তিনি বলেন আগামী দিনে কালিয়াগঞ্জ এর উন্নয়নে আরো অনেক কিছু হতে চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *