October 29, 2024

কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে কর্মতীর্থ প্রকল্প স্বনির্ভরতার নতুন দিশা দেখাতে চলছে শহরের যুবক-যুবতীদের।

1 min read

কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে কর্মতীর্থ প্রকল্প স্বনির্ভরতার নতুন দিশা দেখাতে চলছে শহরের যুবক-যুবতীদের।

তন্ময় চক্রবর্তী  শহরের বেকার যুবক ও যুবতীরা যদি চান  সরকারি সহযোগিতা নিয়ে কোন ব্যাবসা করে নিজের পায়ে দাড়াতে।তাহলে আর দেরি না করে আজই  যোগাযোগ করুন কালিয়াগঞ্জ পৌরসভায় । সৌজন্যে কালিয়াগঞ্জ পৌরসভার কর্মতীর্থ প্রকল্প। যে প্রকল্পের মাধ্যমে পৌরসভা তৈরি করছে পৌরসভার সামনে একটি মার্কেট কমপ্লেক্স। যে মার্কেট কমপ্লেক্স আগামী দিনে বেকার যুবক ও যুবতী  জীবনের গতিপথ কে অনেকটাই পরিবর্তন করে তুলবে স্বনির্ভরতার ক্ষেত্রে।কালিয়াগঞ্জ  পৌরসভার উদ্যোগে সেই কর্মতীর্থ প্রকল্পে মার্কেট কমপ্লেক্স তৈরীর কাজ চলছে এখন জোর কদমে।

কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক শচীন সিংহ রায় জানান প্রায় ১ কোটি 64 লাখ টাকা ব্যয় এই মার্কেট কমপ্লেক্স তৈরীর কাজ চলছে দ্রুত গতিতে। খুব তাড়াতাড়ি এই প্রকল্পের কাজ শেষ হয়ে যাবে। আশা করা যায় আগামী ডিসেম্বর মাসের মধ্যেই সেই মার্কেট কমপ্লেক্স এ যুবক-যুবতীরা

তারা তাদের নিজেদের  ব্যবসা করতে পারবেন। তিনি বলেন ইতিমধ্যে এই ঘর পে তে আগ্রহ প্রকাশ করে পৌরসভার সাথে যোগাযোগ শুরু করতে শুরু করে দিয়েছে শহরের বেকার যুবক যুবতীরা। তিনি বলেন এই কর্মতীর্থ মার্কেট কমপ্লেক্স এর দুই তলায় মোট 40 টি স্টল থাকছে। যার মাসিক ভাড়া বিনিময় এই জল বন্টন করা হবে ব্যবসায় আগ্রহী শিক্ষিত বেকার যুবক যুবতীদের মধ্যে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর উদ্যোগে এই প্রকল্পে কাজ শুরু হওয়ায় কালিয়াগঞ্জ  শহরের বেকার যুবক যুবতীরা ভীষণ খুশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *