October 29, 2024

বর্ষবরণে এক অভিনব কর্মসূচি রায়গঞ্জ জেলা পুলিশের।

1 min read

বর্ষবরণে এক অভিনব কর্মসূচি রায়গঞ্জ জেলা পুলিশের।

৩১ ডিসেম্বর বৃহস্পতিবার। জয়ন্ত বোস, কালিয়াগঞ্জ,উঃ দিনাজপুর। বিদায় দুই হাজার কুড়ি, দুই হাজার একুশ কে স্বাগত জানাতে পৃথিবী ব্যাপি সকলেই এক নতুন আশায় বুক বেঁধে সকলে প্রস্তুত ঠিক এমন সময় পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ জেলা পুলিশের এক অভিনব উদ্যোগ চোখে পরলো নতুন বছরের প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপনে রাস্তায় নেমে জনগনের কাছে পৌঁছে যেতে। রায়গঞ্জ জেলা পুলিশের অন্তর্গত প্রতিটি থানা পুলিশ সহায়তা বুথ নামে ক্যাম্প করে করোনা ভাইরাস থেকে সকলকে সুরক্ষিত রাখতে মাস্ক, স্যানেটাইজার বিতরণ করলেন।

সেই সাথে সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য আবেদন করলেন মাইকিং করে সচেতনতা বৃদ্ধির জন্য। এর পাশাপাশি ট্রাফিক নিয়ম ইত্যাদি সম্পর্কে পথ চলতি জনগনকে সচেতনতার বার্তা দিলেন। রায়গঞ্জ জেলা পুলিশের পুলিশ সুপারিনটেনডেন্ট সুমিত কুমারের ব্যবস্থায় প্রতিটি থানার পুলিশ প্রশাসন সাথে ট্রাফিক পুলিশ যৌথভাবে আজকের এই অভিনব কর্মসূচি পালন করে নতুন বছরকে স্বাগত জানাতে জনগনের কাছে পৌঁছে গেলেন মানবতার মুখ নিয়ে সকলকে প্রীতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে।

মাইকিং করে পুলিশ সহায়তা কেন্দ্র থেকে সকলকে শারীরিক দূরত্ব বজায় রেখে মুখে মাস্ক ব্যবহার ও স্যানেটাইজার ব্যবহার করবার জন্য বারবার করে বার্তা দিতে থাকেন। নতুন বছর সকলের কাছে ভালো থাকবার আহ্বানে সকলে সুস্থ থাকুন এই কামনা করেন রায়গঞ্জ জেলা পুলিশ।

রায়গঞ্জ জেলা পুলিশের অন্তর্গত কালিয়াগঞ্জ, রায়গঞ্জ, ইটাহার, করণদীঘি থানার পুলিশ প্রশাসন সারাদিন ধরে এই অভিনব কর্মসূচি পালন করেন।

রাজ্য সরকারের বিজ্ঞাপিত নির্দেশিকা মেনে চলার আহ্বান করেন রায়গঞ্জ জেলা পুলিশ প্রশাসন। দুইহাজার কুড়ি বিদায় লগ্নে দুই হাজার একুশ কে স্বাগত জানাতে রায়গঞ্জ জেলা পুলিশের এই অভিনব কর্মসূচি কে সাধারণ মানুষ সাধুবাদ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *