October 27, 2024

বড়দিনের আকর্ষণ হয়ে উঠলো কালিয়াগঞ্জ বাসীর কাছে পৌর পার্ক-

1 min read

বড়দিনের আকর্ষণ হয়ে উঠলো কালিয়াগঞ্জ বাসীর কাছে পৌর পার্ক-

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,২৫ডিসেম্বর: উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ বাসী এবারের বড় দিনের গিফট হিসেবে কালিয়াগঞ্জ পৌর পার্ক পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়লো।বিগত বছর গুলিতে কালিয়াগঞ্জের মানুষদের বড় দিনের আনন্দ উপভোগ করতে ছুটতে হত যেখানে রায়গঞ্জ পৌর পার্কে।

সেখানে এবারই প্রথম কালিয়াগঞ্জ পৌর সভার উদ্দ্যোগে নবনির্মিত কালিয়াগঞ্জ সাফারি পার্ক পেয়ে কচি কাচাদের সাথে তাল মিলিয়ে কালিয়াগঞ্জ হাসপাতাল পাড়ায় নবনির্মিত পার্কে গিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ২৫সে ডিসেম্বর এই প্রথম সবাই নুতন পার্কের দিকে দল বেঁধে গিয়ে ট্রয়ট্রেন,।

বিভিন্ন ধরনের দোলনা,পশুপাখি দের নিয়ে আট থেকে আশি সবাই।মাতোয়ারা।কালিয়াগঞ্জ পৌর সাফারি পার্কে আশা স্কুল পাড়ার মহিলা শিবানী আচার্য বললেন এবার মনে হচ্ছে কালিয়াগঞ্জে বড় দিনের উৎসব আমরা উপভোগ করতে পারছি।আর এরজন্য কালিয়াগঞ্জের বিদায়ী পৌর পিতা কার্তিক চন্দ্র পালকে ধন্য বাদ না দিয়ে পারছিনা।

তিনি এই স্বল্প সময়ের মধ্যে।যে ভাবে কালিয়াগঞ্জকে সাজিয়ে তুলেছেন তা সত্যিই আমাদের অবাক করেছেন। শেঠ কলোনীর বেশ কিছু মহিলারা জানায় আমাদের ছেলে মেয়েদের যে অভাবটি ছিল আমাদের প্রাক্তন পৌর পিতা তা সম্পূর্ণ ভাবে মিটিয়ে দিয়েছে।বড় দিনের সকাল থেকেই কালিয়াগঞ্জ পৌর সাফারি পার্কে মানুষের ঢল নামে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *