October 28, 2024

কালিয়াগঞ্জ পৌর সভার প্রসাশক মন্ডলীতে নুতন তিন সদস্য অন্তর্ভুক্ত,

1 min read

কালিয়াগঞ্জ পৌর সভার প্রসাশক মন্ডলীতে নুতন তিন সদস্য অন্তর্ভুক্ত

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,১৫ডিসেম্বর: ,মঙ্গলবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌর সভায় দুই সদস্য বিশিষ্ট প্রসাশক মন্ডল কমিটিতে নুতন করে তিন জন প্রসাশক মন্ডলীর সদস্য হিসেবে যোগ দিলেন।কালিয়াগঞ্জ পৌর সভার প্রসাশক মন্ডলিতে সদস্য হিসেবে যোগ দিলেন যারা তারা হলেন প্রাক্তন কমিশনার ঈশ্বর রজক,

প্রাক্তন কমিশনার সীমা দাস চ্যাটার্জি এবং তৃণমূল নেতা রাজীব সাহা।মঙ্গলবার তিনজন নুতন প্রসাশক মন্ডলীর সদস্যদের কালিয়াগঞ্জ পৌর সভার প্রসাশক মন্ডলীর প্রসাশক কার্তিক পাল এবং অপর সদস্য বসন্ত রায় নুতন সদস্যদের বরণ করে নেন। এরপর দীর্ঘক্ষণ চলে কথাবার্তা।

পৌর সভার নবনিযুক্ত প্রসাশক মন্ডলীর সদস্য ঈশ্বর রজক সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে পৌর প্রসাশক কার্তিক পাল সম্পর্কে বলতে গিয়ে বলেন কার্তিক পাল ছাড়া কালিয়াগঞ্জের উন্নয়নে কারো সাধ্য ছিলনা।

মাত্র আড়াই বছর সময়ের মধ্যে যে ভাবে একের পর এক উন্নয়নের কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছে তা এক কথায় অভিনন্দন যোগ্য।ঈশ্বর রজক এখানেই থেমে থাকেন নি।তিনি কার্তিক পালকে গনিখনের সাথে তুলনা করে বলেন মালদার রূপকার প্রয়াত গনি খান সাহেব কাজ ছাড়া যেমন কিছুই বুঝতেন না, আমরাও কালিয়াগঞ্জ শহরের মানুষ কাজের মানুষ হিসাবে কার্তিক পালকে পেয়েছি। তার বয়স অল্প হলেও উন্নয়নের ব্যাপারে তার কোন তুলনা হয়না।কালিয়াগঞ্জের উন্নয়নে আরো ভালো কিছু করার দিকে আমাদের সব সময় নজর থাকবে বলে নুতন প্রসাশক মন্ডলীর সদস্য ঈশ্বর রজক বলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *