October 28, 2024

কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে ভালো সংস্কৃতি চর্চা হচ্ছে বললেন বিধায়ক তপন দেব সিংহ

1 min read

কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে ভালো সংস্কৃতি চর্চা হচ্ছে কিন্তু খোঁচা দিলেন বিধায়ক তপন দেব সিংহ পৌর প্রশাসক কে যে পিছিয়ে যাচ্ছে পৌরসভা খেলাধুলার চর্চায়

তনময় চক্রবর্তী এ যেন ভূতের মুখে রাম নাম। অনেকদিন পর বিধায়কের মুখে শোনা গেল পৌরসভার কথা। বলতে শোনা গেল পৌরসভা ভালো। আমার খোঁচা দিতে পারলেন না পৌর প্রশাসন কে। বললেন এখানে খেলাধুলায় পিছিয়ে যাচ্ছে পৌরসভা।

তিনি বললেনকালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে ভালো সংস্কৃতি চর্চা হচ্ছে কিন্তু খেলাধুলা হচ্ছে না বললেন বিধায়ক তপন দেব সিংহকালিয়াগঞ্জ ক্রিকেট একাডেমি মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে । আজ কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে সংস্কৃতি চর্চার ভূয়সী প্রশংসা করলেও খেলাধুলার ক্ষেত্রে পিছিয়ে পড়ছেন কালিয়াগঞ্জ। তিনি বলেন একটা সময় তিনি ভাল খেলোয়াড় ছিলেন। কালিয়াগঞ্জ এর রানিং বুলেট ক্লাবের উদ্যোগে বিভিন্ন জায়গায় রানিং ফুটবল টুর্নামেন্ট তিনি অংশগ্রহণ করতেন। সেটা সুজিত দত্ত ভালো ভাবেই জানে। তিনি বলেন এখন যুব সমাজ সব সময় ব্যস্ত মোবাইল নিয়ে। এটা আমাদের চেষ্টা করতে হবে যা তে যুব সমাজ একটু মোবাইল ঘাটাঘাটি কম করে খেলাধুলার দিকে মন দেয়। শরীরচর্চা করলে মন ভালো থাকবে এবং শরীর ভালো থাকবে বলে তিনি জানান।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *