October 28, 2024

দুয়ারে সরকার কর্মসূচি সূচনা করা হল মঙ্গলবার ইটাহারে

1 min read

দুয়ারে সরকার কর্মসূচি সূচনা করা হল মঙ্গলবার ইটাহারে

 শশাঙ্ক সরকার ইটাহার: ১লা ডিসেম্বর,  রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় সাধারণ মানুষের কাছে সরকারি কাজের সুযোগ সুবিধা পৌঁছে দিতে দুয়ারে সরকার কর্মসূচি সূচনা করা হল মঙ্গলবার ইটাহারে।

এদিন ইটাহার ব্লক প্রশাসনের উদ্যোগে দূর্গাপুর গ্রাম পঞ্চায়েত দফতরের সহযোগিতায় দূর্গাপুর পঞ্চায়েত দফতর মাঠে দুয়ারে সরকার কর্মসূচির আয়োজন করা হয়। এদিন পঞ্চায়েত দফতর মাঠে সরকারি বিভিন্ন প্রকল্প কন্যাশ্রী, রুপশ্রী, খাদ্য সাথী, স্বাস্থ্য সাথী সহ বিভিন্ন সরকারি পরিষেবার স্টল বসিয়ে সাধারণ মানুষকে সেই সব পরিষেবার সুযোগ সুবিধা পাইয়ে দিতে কাজের সহযোগিতা করা ও সাধারণ মানুষকে বোঝাচ্ছেন দফতরের আধিকারিক গন।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইটাহারের বিধায়ক অমল আচার্য, ডেপুটি ম্যাজিস্ট্রেট দেবব্রত পাল, ইটাহার ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক আবুল আলা মাবুদ আনসার সহ অন্যান্য আধিকারিক গন। ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক আবুল আলা মামুদ আনসার বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় দুয়ারে সরকার কর্মসূচি আয়োজন করা হয়েছে সমস্ত জায়গার সাথে। এখান থেকে সাধারণ মানুষকে সরকারি সুযোগ সুবিধার পাইয়ে দিতে কাজের সহযোগিতা করা হচ্ছে। আগামী দিনেও ইটাহার ব্লকের অন্যান্য অঞ্চলে করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *