October 28, 2024

রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানির ভাই গোলাম হায়দার এবং গোলাম সারওয়ার বিজেপিতে যোগ দিলেন

1 min read

রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানির ভাই গোলাম হায়দার এবং গোলাম সারওয়ার বিজেপিতে যোগ দিলেন,নিলেন পতাকা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরীর হাত থেকে

দেবব্রত চক্রবর্তী তৃণমূল কংগ্রেস পরিচালিত রাজ্য সরকারের ভ্রষ্টাচার ও দুর্নীতির বিরুদ্ধে সরব হয়ে রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানির ভাই গোলাম হায়দার এবং গোলাম সারওয়ার বিজেপিতে যোগ দিলেন। গোলাম হায়দারের সাথে বিজেপিতে যোগদান করলেন কয়েকশো তার অনুগামী। শনিবার উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর বিধানসভা এলাকায় বিজেপির যোগদান সভায় তাদের হাতে বিজেপির পতাকা তুলে দেন বিজেপির সর্বভারতীয় কেন্দ্রীয় নেতা অরবিন্দ মেনন এবং রায়গঞ্জ সাংসদ দেবশ্রী চোধুরী। ইসলামপুর পৌর বাসস্ট্যান্ডে বিজেপির যোগদান সভায় উপস্থিত ছিলেন বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার, বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ, বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সহ শীর্ষ নেতৃত্ব।

গোয়ালপোখর বিধানসভার তৃণমূল কংগ্রেস বিধায়ক তথা রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানির ভাই গোলাম হায়দার ও গোলাম সারওয়ার বিজেপিতে যোগদান করায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে জেলার রাজনৈতিক মহলে। বিজেপিতে যোগদান করেই রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী গোলাম রব্বানির ভাই গোলাম সারওয়ার বলেন, এবারের নির্বাচনে রাজ্যে ক্ষমতায় আসছে বিজেপি। পিছিয়ে পড়া ব্লকের উন্নয়নের স্বার্থে তারা বিজেপি তে যোগ দিলেন। তৃনমূল কংগ্রেসের আমলে এলাকায় দূর্নীতি স্বজনপোষনের মাত্রা বেড়ে গেছে।সাধারন মানুষ পুলিশের কাছ থেকে বিচার পাচ্ছেন না।

এসমস্ত কারনেই তিনি মোদিজীর নেতৃত্বে দেশের উন্নয়নের স্বার্থে বিজেপি দলে যোগদান করলেন। তাঁর দাদা গোলাম রব্বানি গোয়ালপোখর বিধানসভার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী তা সত্বেও তিনি বিজেপিতে যোগদান করলেন এই প্রশ্নের উত্তরে গোলাম সারওয়ার বলেন, রাজনীতি ও পরিবার দুটো আলাদা। পরিবারের সাথে রাজনীতির কোনও সম্পর্ক নেই। জেলা তৃনমূল কংগ্রেস সভাপতি কানাইয়ালাল আগরওয়াল জানান, মন্ত্রীর এই দুই ভাই আগাগোড়াই তৃনমূল কংগ্রেস বিরোধী। এরা কোন দিনই তৃনমূল কংগ্রেসের কোন পদেই ছিলেন না বলে জানিয়েছেন তৃনমূল কংগ্রেস জেলা সভাপতি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *