October 28, 2024

কালিয়াগঞ্জের নসিরহাটের গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর সাথে যুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের প্রতিবাদে বিজেপির ডাকা ১২ ঘন্টা বন্ধে ব্যাপক সাড়া,গ্রেপ্তার -১৯-

1 min read

কালিয়াগঞ্জের নসিরহাটের গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর সাথে যুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের প্রতিবাদে বিজেপির ডাকা ১২ ঘন্টা বন্ধে ব্যাপক সাড়া,গ্রেপ্তার -২২

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,২৪,নভেম্বর:মঙ্গলবার কালিয়াগঞ্জের নসিরহাটের গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর সাথে যুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের দাবিতে বিজেপির ডাকা বন্ধে ব্যাপক সাড়া পরে।শহরের সমস্ত দোকান পাট ছিল বন্ধ।রাস্তায় লোকাল বাস না নামলেও দূরপাল্লার বাস চলতে দেখা যায়। কালিয়াগঞ্জ পৌর সভার পরিষেবা ছিল যথার্থই। ব্লক অফিস এবং রাষ্ট্রায়ত্ব ও সমবায় ব্যাংকের দরজা ছিল খোলা।

বন্ধ সমর্থকরা কিছু কিছু দোকান জোর করে বন্ধ করতে গেলে পুলিশের সাথে বন্ধ সমর্থকদের বাধে খণ্ডযুদ্ধ। ।পুলিশ সাহেবঘাটা,ফতেপুর ও কালিয়াগঞ্জ থেকে মোট ২২ জন বন্ধ সমর্থকদের গ্রেপ্তার করে।যাদের মধ্যে উল্লেখযোগ্য বিজেপি নেতাদের মধ্যে ছিল কমল সরকার, রানা প্রতাপ ঘোষ,যুব মোর্চা জেলা নেতা গৌতম বিশ্বাস, তারিণী কান্ত রায়।

কালিয়াগঞ্জে বিজেপির ডাকা বন্ধের বিরুদ্ধে রাস্তায় নামেনি যেমন শাসক দল তেমনি নামেনি সিপিআইএম ও কংগ্রেসের জোটের সমর্থকেরা।জানা যায় গত নভেম্বরের ৪তারিখে কালিয়াগঞ্জের নসিরহাটের এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যুর সাথে যুক্ত ব্যক্তিদের গ্রেপ্তারের দাবিতে গত পাঁচ দিন ধরে বিজেপির সমর্থকেরা গন অবস্থান ও বিক্ষোভ কর্মসূচি প্রদর্শন করে।গন অবস্থানের শেষ দিন শনিবার এসেছিলদন কেন্দ্রীয় শিশু ও নারী কল্যাণ প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধরী।তিনি ধনকোলের নসিরহাটের মৃতা গৃহবধূর পরিবারের সাথে দেখা করেন এবং রেখে যাওয়া একটি কন্যা সন্তানের দেখভালের ব্যবস্থা করে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *