October 26, 2024

সাহেবঘাটায় ১টি ওয়ান সাটার পাইপগান সহ এক ব্যক্তি গ্রেপ্তার

1 min read

সাহেবঘাটায় ১টি ওয়ান সাটার পাইপগান সহ এক ব্যক্তি গ্রেপ্তার

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২২শে নভেম্বর-শনিবার রাতে কালিয়াগঞ্জ থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের সাহেব ঘাটা থেকে ১টি ওয়ান সাটার পাইপগান সহ গম্ভীরা আলীকে গ্রেপ্তার করে বলে জানা যায়।কালিয়াগঞ্জ থানার মেজবাবু বলেন গত শনিবার রাতে মালগায়ের পালই বাড়ি গ্রামের গম্ভীরা আলী সাহেবঘাটায় এসেছিল ওয়ান সাটার একটি পাইপগান বিক্রি করবার জন্য।

পুলিশ আগে থেকেই ওত পেতে ছিল সেই ব্যক্তিকে ধরবার জন্য। গম্ভীরা আলী রাতে সাহেবঘাটা বাজারের কোন একটি দোকানের সামনে দীর্ঘক্ষণ ধরে সন্দেহজনক ভাবে দাঁড়িয়ে থাকে। সেই সময় তাকে দেখতে পেয়েই কালিয়াগঞ্জ থানার মেজবাবু পিনাকী সরকার এবং কালিয়াগঞ্জ থানার টাউন বাবু মৃত্যুঞ্জয় বিশ্বাস সাথে সাথে গম্ভীরা আলীকে ধরে ফেলে।তার ব্যাগ তল্লাশি করে দেখা যায় তার ব্যাগে খবর অনুযায়ী একটি ওয়ান সাটার পাইপগান আছে।

কালিয়াগঞ্জ থানার দুই পুলিশ অফিসার গম্ভীরা আলীকে গ্রেপ্তার করে কালিয়াগঞ্জ থানায় অধিক রাতে আনে।জানা যায় গম্ভীরা আলীর বয়স (৪০)।বাড়ি কালিয়াগঞ্জ থানার পলাইবাড়ি গ্রামে। রবিবার সকালে ধৃত ব্যক্তিকে রায়গঞ্জ কোর্টে তোলার পর পুলিশ তিন দিনের রিমেন্ডে পুলিশি হেফাজতে ধৃত ব্যক্তিকে আনে বলে জানান কালিয়াগঞ্জ থানার আই সি সোনাম লামা।তিনি বলেন এই ব্যক্তির সাথে আর কে কে থাকতে পারে তা জানার উদ্দেশ্যে তাকে কালিয়াগঞ্জ থানায় আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *