October 28, 2024

রাজকুমার রায়ের স্ত্রীর হাতে ক্ষতিপূরণের ১০ লক্ষ টাকা তুলে দিলেন জেলাশাসক অরবিন্দ কুমার মীনা

1 min read

রাজকুমার রায়ের স্ত্রীর হাতে ক্ষতিপূরণের ১০ লক্ষ টাকা তুলে দিলেন জেলাশাসক অরবিন্দ কুমার মীনা

উত্তর দিনাজপুর জেলায় মৃত ভোটকর্মী রাজকুমার রায়ের স্ত্রীর হাতে ক্ষতিপূরণের ১০ লক্ষ টাকা তুলে দিলেন জেলাশাসক অরবিন্দ কুমার মীনা । রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় মুখ্যমন্ত্রীর তহবিল থেকে ৫ লক্ষ টাকা প্রদান ও সরকারি চাকুরি করা হয়  । বৃহস্পতিবার রায়গঞ্জ কর্নজোড়ায় জেলাশাসকের চেম্বারে প্রয়াত ভোটকর্মী রাজকুমার রায়ের স্ত্রী অর্পিতা রায়ের হাতে রাজ্য নির্বাচন কমিশনের দেওয়া ১০ লক্ষ টাকার তুলে দেওয়া হয়। রাজ্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে আর্থিক ক্ষতিপূরণের টাকা পেয়ে খুশী অর্পিতা দেবী।

ধন্যবাদ জানান উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনাকে।২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে ইটাহার ব্লকের একটি বুথে প্রিসাইডিং অফিসার হিসেবে কাজ করেছিলেন করনদিঘীর রহতপুর হাই মাদ্রাসার শিক্ষক রাজকুমার রায়।ভোট চলাকালীন বুথ থেকে নিখোঁজ হয়ে যান তিনি। ভোটগ্রহনের পরদিন সকালে রায়গঞ্জ থানার বামুনগাঁ এলাকায় রেললাইনের ধারে ভোটকর্মী রাজকুমার রায়ের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার হয়েছিল।

রাজ্য সরকারের পক্ষ থেকে মৃত ভোটকর্মী রাজকুমার রায়ের স্ত্রী অর্পিতা রায়কে জেলাশাসকের দপ্তরে সরকারি চাকুরি দেওয়া, পেনশন চালু করা এবং মুখ্যমন্ত্রীর তহবিল থেকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার পর বৃহস্পতিবার রায়গঞ্জ কর্নজোড়ায় জেলাশাসকের চেম্বারে রাজ্য নির্বাচন কমিশনের দেওয়া ক্ষতিপূরণ বাবদ ১০ লক্ষ টাকার চেক তুলে দেওয়া হয়।

উত্তর দিনাজপুর জেলাশাসক অরবিন্দ কুমার মীনা জানিয়েছেন, মৃত ভোটকর্মী রাজকুমার রায়ের স্ত্রী অর্পিতা রায়কে দুর্ঘটনার দুমাসের মধ্যেই সরকারি চাকুরি দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রীর তহবিল থেকে ৫ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার পর আজ রাজ্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে ১০ লক্ষ টাকা ক্ষতিপূরণের চেক তুলে দেওয়া হল। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *