October 27, 2024

কালিয়াগঞ্জ পৌরসভার তরুণ তুর্কি প্রশাসক কার্তিক চন্দ্র পালের উদ্যোগে পৌরসভার স্বাস্থ্যকর্মীরা জরুরী পরিষেবা দিয়ে চলছেন দর্শনার্থীদের

1 min read

কালিয়াগঞ্জ পৌরসভার তরুণ তুর্কি প্রশাসক কার্তিক চন্দ্র পালের উদ্যোগে পৌরসভার স্বাস্থ্যকর্মীরা জরুরী পরিষেবা দিয়ে চলছেন দর্শনার্থীদের

তনময় চক্রবর্তী করণা আবহে এবার দুর্গা পূজা হচ্ছে সর্বত্র। চূড়ান্ত সতর্কতার মধ্যে রাজ্যের প্রতিটি মণ্ডপে মণ্ডপে মানুষ যাচ্ছেন  ঠাকুর দর্শন করতে। বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে এবার ভিড় প্রায় নেই বললেই চলে। তবুও মানুষ এর প্রয়োজনে মানুষের স্বাস্থ্য সুরক্ষায় একবিন্দুও পিছিয়ে থাকতে চান না স্বাস্থ্যকর্মীরা। আর পাঁচজন যখন যাচ্ছেন  ঠাকুর দর্শন করতে পরিবার-পরিজন নিয়ে ঠিক তখন ওরা পথের ধারে বসে মানুষের জরুরী পরিষেবা দিয়ে চলছেন অবিরত কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে । ওরা স্বাস্থ্যকর্মী।

ওরা কাজ করে কালিয়াগঞ্জ পৌরসভার তত্ত্বাবধানে। আজ দেখা গেল কালিয়াগঞ্জ এর বিভিন্ন পূজা মন্ডপের পথের  ধারে এই সমস্ত মহিলা স্বাস্থ্যকর্মীদের সাধারণ মানুষকে কখনো সচেতন করতে করোনাভাইরাস থেকে সতর্ক থাকার জন্য। আবার কখনো দেখা যাচ্ছে তাদের মার্কস বিলি করতে পথচলতি দর্শনার্থীদের।

আবার কখনো দেখা যাচ্ছে দর্শনার্থীদের হাতে সেনিটাইজার দিতে। কারণ একটাই করোনা লড়াই থেকে তাদের জিততেই হবে। এদিকে পৌরসভার এই স্বাস্থ্যকর্মীদের এহেন  প্রচেষ্টায় খুশির সাধারণ দর্শনার্থীরা।দর্শনার্থীরা  বলেন সত্যিই কালিয়াগঞ্জ পৌরসভা সাধারণ মানুষের স্বার্থে যেভাবে কাজ করে চলছে তার তুলনা হয়না।

করণা আবহের মধ্যে ও স্বাস্থ্যকর্মীদের দিয়ে মানুষের সুরক্ষা বজায় রাখছে পৌরসভা। দর্শনার্থীদের অনেককেই বলতে শোনা গেল এর জন্য তারিফ পাওয়ার যোগ্য একদিকে যেমন কালিয়াগঞ্জ এর তরুণ তুর্কি পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল তেমনই

পৌরসভার তত্ত্বাবধানে যে সমস্ত স্বাস্থ্যকর্মীরা পুজোর আনন্দ কে ভুলে গিয়ে মানুষের সুরক্ষায় সাধারণ মানুষের স্বার্থে পুজোর সময় পরিষেবা দিয়ে যাচ্ছেন তাদের।

দর্শনার্থীরা সকলকে স্যালুট জানান। অপরদিকে পৌরসভাকে ও ধন্যবাদ জানান পুজোর সময় এত সুন্দর ভাবে করণা মোকাবেলায় যে ধরনের সুবন্দোবস্ত করেছে দর্শনার্থীদের সুবিধার্থে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *