October 27, 2024

৫৪ তম বর্ষ উপলক্ষ্যে উল্কা ক্লাবের পূজা এবার  ও অন্যতম আকর্ষণ জেলার সেরা পুজো গুলোর মধ্যে

1 min read

৫৪ তম বর্ষ উপলক্ষ্যে উল্কা ক্লাবের পূজা এবার  ও অন্যতম আকর্ষণ জেলার সেরা পুজো গুলোর মধ্যে

২০ অক্টোবর শশাঙ্ক সরকার, ইটাহার: আর কটা দিন বাদেই বাঙালীর প্রিয় উৎসব দুর্গাপূজা। ফলে ব্যাস্ততম পূজা কমিটি গুলোর মধ্যে ইটাহার ব্লকের অন্যতম দুর্গাপূজা সদর চৌরাস্তা এলাকার উল্কা ক্লাবের পূজা।

এবারে ৫৪ তম বর্ষ উপলক্ষ্যে উল্কা ক্লাবের। তবে এবারে করোনা মোকাবিলায় সব কিছুর বাজেট কমিয়ে রাজ্য সরকারের পাওয়া অথ’ সহ সরকারী নিয়ম ঋতি মেনে সাধারণ মানুষকে আনন্দ মুখর করে তুলতে পূজার আয়োজন বলে জানান উল্কা ক্লাবের পূজা কমিটির সম্পাদক তথা তৃণমূলের বিধায়ক অমল আচার্য।

মঙ্গলবার ক্লাব প্রাঙ্গণে দুর্গা মন্দির সংলগ্ন দুর্গা পূজার পেন্ডেল তৈরীর কাজ অমল আচার্য ক্লাব সদস্য দের নিয়ে কাজের দেখা শোনা করেন।

অমল আচার্য এই বিষয়ে বলেন, অন্য বারের তুলনায় এই বারে উল্কা ক্লাবের পূজার বাজেট অনেক কম, বিভিন্ন কর্মসূচি বন্ধ করা হয়েছে, তবে রাজ্য সরকারের আথি’ক সহ সরকারী নিয়ম ঋতি মেনে পূজার আয়োজন শুরু করা হয়েছে, যাতে করোনা মোকাবিলায় সাধারণ মানুষের যাতে কোন অসুবিধায় না পরতে হয়,

খোলা মেলা পেন্ডেল তৈরী করা হলেও তৃরু প্রতির বাবার মন্দিরের আদলে গড়া হচ্ছে, স্থানীয় আলোক সজ্জা হলেও সামান্য বহিরাগত আলোক সজ্জা থাকছে স্থানীয় কারিগর দ্বারা এবারো প্রতিমা তৈরি করা হয়েছে, আশা করি ছোট আকারে হলেও সাধারণ মানুষের যে প্রত্যাসা আছে তার পুরনো হবে উল্কা ক্লাবের দুর্গা পূজার আয়োজনে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *