October 27, 2024

ধামাকা দিল  প্রশাসক কার্তিক চন্দ্র পালের নেতৃত্বে কালিয়াগঞ্জ পৌরসভা। প্রতিটি পুজো কমিটি পাবে ১০ হাজার টাকা করে

1 min read

ধামাকা দিল  প্রশাসক কার্তিক চন্দ্র পালের নেতৃত্বে কালিয়াগঞ্জ পৌরসভা। প্রতিটি পুজো কমিটি পাবে ১০ হাজার টাকা করে

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,৯,অক্টোবর:শুক্রবার কালিয়াগঞ্জ পৌর সভায় পৌর প্রশাসকের ডাকা দুর্গা পূজা কমিটির প্রতিনিধিদের নিয়ে এক সচেতনতা সভায় কালিয়াগঞ্জ পৌর সভার পৌর প্রসাশক কার্তিক চন্দ্র পাল এক অভিনব ঘোষণা করেন।তিনি বলেন এবার করোনা আবহের মধ্যে শারদীয়া উৎসব হতে চলেছে।চাঁদা দেবার মত পরিস্থিতি বেশিরভাগ ব্যবসায়ীর নেই।শুধু তাই নয় কালিয়াগঞ্জ শহরের রাস্তা সংস্কারের কারনে প্রতিটি ব্যবসায়ী তাদের দোকান ঘর ভেঙে নুতন করে দোকান ঘর তৈরী করতে হচ্ছে।

চাঁদা আদায়ের অবস্থা খুবই খারাপ।কিন্তু পূজা কমিটি গুলিকে পূজা করতে হবে। তাই সব দিক বিবেচনা করে কালিয়াগঞ্জ পৌর সভার পক্ষ থেকে কালিয়াগঞ্জ শহরের ৫৬ টি পূজা কমিটিকে দশ হাজার করে টাকা দেওয়া হবে পূজা ভালভাবে করবার জন্য।এই ঘোষণায় পূজা কমিটির প্রতিনিধিরা পৌর প্রশাসককে দুহাত তুলে অভিনন্দন জানায়।

পৌর প্রসাশক কার্তিক চন্দ্র পাল সরকারি আধিকারিকদের উদ্দেশ্যে বলেন যারা দশ বছর ধরে পূজা করছে অথচ প্রসাশনের অনুমতি পায়নি তাদের অনুমতির ব্যাপারটা দেবার সময় সহজ সরলিকরনের মাধ্যমেই দেওয়া হয়।সে ব্যাপারে লক্ষ রাখবার জন্য অনুরোধ করেন। এছাড়াও কার্তিক বাবু ঘোষণা করেন দুর্গা পূজায় প্রতিটি ওয়ার্ডের সমস্ত দুস্থ পরিবারদের মুখে হাসি ফোটাতে পূজার নুতন বস্ত্র দেওয়া হবে বলে জানান। পূজা কমিটিগুলিকে নিয়ে আলোচনা সভায় রাজ্য সরকারের পাঠানো দুর্গা পূজার গাইডলাইন নিয়ে আলোচনা হয়।আলোচনায় পৌর প্রসাশক কার্তিক চন্দ্র পাল ছাড়াও বক্তব্য রাখেন পৌর প্রসাশক মন্ডলীর সদস্য বসন্ত রায়,কালিয়াগঞ্জ ফায়ার স্টেশনের ও সি শান্তনু মজুমদার,কালিয়াগঞ্জ থানার এস আই বাসুদেব সাধুখাঁ,কালিয়াগঞ্জ ব্লক অফিসের আই ডি ও শুভজিৎ চক্রবর্তী,বিদ্যুৎ দপ্তরের স্টেশন ম্যানেজার সৌম্যদীপ কারার ও নন্দন সরকার।,উপস্থিত ছিলেন চন্দন ঘোষ এবং পৌর সভার ফিন্যান্স অফিসার ছটু আগরওয়াল।।আলোচনা সভায় মহিলা পূজা কমিটির বেশ কিছু মহিলা প্রতিনিধি আলোচনা সভায় উপস্থিত হন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *