October 27, 2024

কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ কার্যত বর্তমানের কথা নিউজ পোর্টাল কে নাম না করে হুমকি দিয়ে বললেন, খুঁচিয়ে খবর করবেন না। ভালো খবর করুন

1 min read

কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ কার্যত বর্তমানের কথা নিউজ পোর্টাল কে নাম না করে হুমকি দিয়ে বললেন, খুঁচিয়ে খবর করবেন না। ভালো খবর করুন নেগেটিভ খবর করা বন্ধ করুন

গতকাল বর্তমানের কথায় বেহাল রাস্তার খবর করার জেরে আজ কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ কার্যত বর্তমানের কথা নিউজ পোর্টাল কে নাম না করে হুমকি দিয়ে বললেন, খুঁচিয়ে খবর করবেন না। ভালো খবর করুন। নেগেটিভ খবর করা বন্ধ করুন। তিনি বলেন রাস্তার খবর যেটি  সম্প্রচারিত হয়েছে সেটা দায়ভার তারএকার  নয় কারণ গত ৩০ বছরে যা হয়নি তা তিনি করবেন কিভাবে। বিগত দিনে বামফ্রন্ট ছিল এরপর মা-মাটি-মানুষের সরকার । আর আমি সবেমাত্র আট থেকে নয় মাস হয়েছি বিধায়ক।

এই অল্প সময়ের মধ্যে তিনি কিভাবে এতগুলো খারাপ রাস্তা ঠিক করতে পারবেন। এটা আশা করা ভুল। কার্যত তিনি ঘুরিয়ে তিনি যে দলের বিধায়ক সেই দলের  উপরই এই রাস্তা তৈরি না হওয়ার জন্য দায়ভার চাপালেন বলে তার বক্তব্য শুনে  মনে হচ্ছে। তিনি বলেন যবে থেকে বর্ষা শুরু হয়েছে তবে  থেকে সাংবাদিক তার পিছনে লেগে খুঁচিয়ে খুঁচিয়ে খবর করছে  কোথায় জল জমে রয়েছে, কোথায় মোটরসাইকেল যেতে পারছে না, কোথাও কাদা খন্দে ভরা রাস্তা।

তিনি বলেন এইসব খবর করা বাদ দিন আপনারা এর পরিবর্তে ভালো খবর করুন। তিনি বলেন যে রাস্তার খবর দেখানো হয়েছে সেই গ্রামে এসে তিনি কখনও প্রতিশ্রুতি দেন নি। তিনি তার পাশের গ্রামে গিয়েছিলেন ভোটের সময়। কার্যত আজ তিনি তার বক্তব্যের বেশিরভাগ অংশটাই ছিল সংবাদমাধ্যমের বিরুদ্ধে গর্জে ওঠা।এদিকে বর্তমানে কথার দাবি করে জনগণের কাছে শুধুমাত্র দায়বদ্ধ বর্তমানের কথা।

তাই জনগণের অসুবিধার কথাই বর্তমানে কথা সংবাদমাধ্যমে তুলে ধরা হয়েছে। এখানে কারো হুমকির কাছে মাথা নোয়াবে না বর্তমানের কথা। আজ যেভাবে সংবাদ পরিবেশন করে আসছে জনগণের পক্ষে আগামী দিনেও এই ভাবেই গর্জে উঠে সংবাদ পরিবেশন করে আসবে বর্তমানের কথা । তাতে কারও হুমকির কাছে মাথা নোয়াবে না বর্তমানের কথা। বর্তমানে কথা চায় অবিলম্বে সেই রাস্তার কাজ শুরু হোক এবং জনগণ ফিরে পাক তাদের স্বস্তির নিঃশ্বাস।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *