October 27, 2024

চোপড়া ইসলামপুর ব্লক এর বিভিন্ন  জলমগ্নএলাকা পরি দর্শন করলেন আজ উত্তর দিনাজপুর জেলার জেলাশাসক অরবিন্দ কুমার মিনা

1 min read

চোপড়া ইসলামপুর ব্লক এর বিভিন্ন  জলমগ্নএলাকা পরি দর্শন করলেন আজ উত্তর দিনাজপুর জেলার জেলাশাসক অরবিন্দ কুমার মিনা

দেবব্রত চক্রবর্তী ইসলামপুর উত্তর দিনাজপুর জেলার জেলা শাসক অরবিন্দ কুমার মীনা বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন।এদিন চোপড়া ব্লক, ইসলামপুর ব্লক এর বিভিন্ন এলাকা ঘুড়ে দেখেন প্রশানিক আধিকারিকদের সাথে নিয়ে ।

 

গত কয়েকদিন ধরে প্রবল বৃষ্টিতে বিভিন্ন এলাকা জলমগ্ন ও বিভিন্ন কালভাট ভেঙ্গে যাওয়ার ফলে যোগাযোগের ব্যবস্থা ভেঙে পড়েছে বিভিন্ন ব্লকে। আজ উত্তর দিনাজপুর জেলার জেলাশাসক অরবিন্দ কুমার মিনা ইসলামপুর মহকুমার মহকুমা শাসক অলংকিতা পান্ডে ইসলামপুরের বিডিও শতদল দত্ত চোপড়ার ভিডিও জুনেদ আহমেদ সহ বিভিন্ন আধিকারিকরা পরিদর্শনে গিয়েছিলেন।

জেলাশাসক অরবিন্দ কুমার মিনা জানান জেলার প্রত্যেকটি ব্লকে আধিকারিকরা ঘুরে ঘুরে গত চার পাঁচ দিন ধরে যে প্রবল বৃষ্টি হয়েছে তারপরে যে এলাক গুলো ক্ষয়ক্ষতি হয়েছে তার একটা তালিকা তৈরি করা হচ্ছে। চোপড়া এলাকায় দুটি রাস্তা নষ্ট হয়ে

গিয়েছে জলের তোড়ে ইসলামপুরে জলের তলে নষ্ট হয়ে গিয়েছে এবং গোয়ালপুকুর ওয়ান গোয়ালপোখর টু প ব্লগগুলো করণদিঘি ব্লক সহ বিভিন্ন এলাকা খতিয়ে দেখা হচ্ছে। যত দ্রুত সম্ভবরাস্তাগুলো মেরামত করার করা হবে লোকের যাতে চলাচলে অসুবিধা না হয় সে ব্যবস্থাও দেখা হবে।জেলাশাসক আরো বলেন রাজ্য থেকে পর্যাপ্ত ত্রাণ আছে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *