October 27, 2024

রঘুনাথপুরে তৃণমূলের দুর্গ ভেঙে ২৫০টি পরিবার গেরুয়া শিবিরে বিজেপির পতাকা গ্রহণ করলো-

1 min read

রঘুনাথপুরে তৃণমূলের দুর্গ ভেঙে ২৫০টি পরিবার গেরুয়া শিবিরে বিজেপির পতাকা গ্রহণ করলো-

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,২৪,সেপ্টেম্বর: ২০২১ শের বিধান সভা নির্বাচনের মাস কয়েক বাকি থাকলেও ইতিমধ্যেই উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের সর্বত্রই নির্বাচনের প্রাথমিক ঘর গোছানোর কাজ শুরু হয়ে গেছে।

বৃহস্পতিবার আসন্ন বিধান সভা নির্বাচনকে পাখির চোখ করে বিজেপি কালিয়াগঞ্জ ব্লকের ১০নম্বর মালগাঁও অঞ্চলের রঘুনাথপুর গ্রামে তৃণমূলের ঘর ভেঙে ২৫০টিপরিবার বিজেপির একটি সভায় এসে বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ীর হাত থেকে গেরুয়া পতাকা গ্রহণ করে।

তৃণমূল থেকে আসা ব্যক্তিরা জানায় তৃণমূলের দুর্নীতিকে আর কোন ভাবেই সহ্য করতে পারছিলেন না। তৃণমূল বর্তমানে এমন একটি রাজনৈতিক দলে পরিণত হয়েছে যারা ব্যবসা ছাড়া কিছুই বোঝেনা।

 

কালিয়াগঞ্জ শহরেও এই দল শুধু মাত্র দলকে ভাঙিয়ে ব্যবসা করে চলেছে।আমরা তাই প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদি গরিব মানুষদের উন্নয়নে কাজ করার সাথে সাথে স্বচ্ছ ভাবমূর্তির কারনে বিজেপিতে যোগ দিলাম বলে জানান।দল বদলের সভায় বিজেপির পক্ষে উপস্থিত ছিলেন বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী ছাড়াও শিবন্দু শেখর রায়,প্রবীর রায়,পার্থ মজুমদার,উৎপল রায়,তারিণী কান্ত রায়,ভবানী চরণ সিংহ এবং জেলা মহিলা নেত্রী দোলা মোদক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *