October 27, 2024

কালিয়াগঞ্জে প্রথম মহিলা পরিচালিত নেতাজি পল্লীর দুর্গাপূজার খুঁটি পূজাকে কেন্দ্র করে মহিলারা মেতে উঠলো

1 min read

কালিয়াগঞ্জে প্রথম মহিলা পরিচালিত নেতাজি পল্লীর দুর্গাপূজার খুঁটি পূজাকে কেন্দ্র করে মহিলারা মেতে উঠলো

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,১৭,সেপ্টেম্বর:বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জে দক্ষিণ আখানগর মহিলা পরিচালিত নেতাজী পল্লীর প্রথম বর্ষের দুর্গা পূজার খুঁটি পূজাকে কেন্দ্র করে মহিলাদের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা যায়।বৃহস্পতিবার মহালয়ার দিন সন্ধ্যার পর কালিয়াগঞ্জের পৌর প্রসাশক।

কার্তিক চন্দ্র খুঁটি পূজায় উপস্থিত হলে মহিলাদের মধ্যে ব্যাপক সাড়া পড়ে যায়।পৌর প্রসাশক কার্তিক চন্দ্র পাল বলেন করোনা আবহে যেখানে কালিয়াগঞ্জ শহরে দুর্গাপূজার পূজা কমিটিগুলোর মধ্যে উৎসাহে ভাটা পড়েছে সেখানে মহিলাদের মধ্যে দুর্গা পূজা নিয়ে যে উৎসাহ অনুভব করলাম তা সত্যিই উল্লেখযোগ্য।

প্রতিকূল আবহাওয়ার মধ্যেও মহিলাদের পূজাকে কেন্দ্র করে যে উৎসাহ উদ্দীপনা দেখা গেল তাতে তিনি খুশি।তবে সরকারি বিফহী নিষেধ মেনে পূজায় সবাইকে চলতে হবে করোনা আবহের কারনে।

কালিয়াগঞ্জ দক্ষিণ আখা নগর মহিলা পরিচালিত নেতাজী পল্লী পূজা কমিটির সম্পাদিকা সোমা ঠাকুর বলেন তারা এ বছর দুর্গা পূজা করছে।তাই সবার সহযোগিতা পাবেন বলেই আশা করেন।

অপর সদস্য রিঙ্কু সরকার বলেন সরকারি বিফহী নিষেধ মেনেই মায়ের পূজা তারা করবেন।দুর্গা পূজার খুঁটি পূজা হবার পর সবাইকে প্রসাদ বিতরণ করা হয়।মহিলাদের মধ্যে দেখা যায় প্রবল উন্মাদনা খুঁটি পূজাকে কেন্দ্র করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *