October 27, 2024

প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্মদিনকে সামনে রেখে কালিয়াগঞ্জে বিজেপির মহিলা মোর্চার সাফাই অভিযান

1 min read

প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির ৭০ তম জন্মদিনকে সামনে রেখে কালিয়াগঞ্জে বিজেপির মহিলা মোর্চার সাফাই অভিযান

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ ১৬,সেপ্টেম্বর:আগামী কাল বৃহস্পতিবার ১৭ই সেপ্টেম্বর ভারতের প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদির ৭০তম জন্মদিন।মোদির ৭০তম জন্মদিনকে সামনে রেখে কালিয়াগঞ্জ বিজেপির শহর মন্ডল কমিটি গত ১৪ই সেপ্টেম্বর থেকে ২০সেপ্টেম্বর সাত দিন ব্যাপী সেবা সপ্তাহের মাধ্যমে বিভিন্ন ধরনের সেবা মূলক কর্মসূচি গ্রহণ করে।

বুধবার বিজেপির মহিলা মোর্চার উত্তর দিনাজপুর জেলার নেত্রী দোলা মোদকের নেতৃত্বে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরের মহেন্দ্রগঞ্জ নাট মন্দির চত্বরে বিজেপির মহিলা মোর্চার সদস্যারা সাফাই কর্মসূচী পালন করে।প্রায় দুই ঘন্টা ধরে এই সাফাই কর্মসূচি পালন করা হয়।

বিজেপির মহিলা মোর্চার জেলা নেত্রী দোলা মোদক জানান গত সোমবার কালিয়াগঞ্জ শহরের মহাদেবপুরের ৪৫ নম্বর বুথে সেবা সপ্তাহে একটি স্বাস্থ্য শিবির খোলা হয়েছিল।

যেখানে প্রচুর দুস্থ্য ব্যাক্তিদের চিকিৎসা করার সাথে সাথে বিনা মূল্যে ঔষুধ দেওয়া হয় বলে জানান বিজেপির শহর মন্ডল কমিটির সভাপতি ভবানী চরণ সিংহ।বুধবারের বিধান সভা ভিত্তিক সাফাই অভিযানে অংশগ্রহণ করে চন্দনা বর্মন,ষষ্ঠি জয়সওয়াল,মুক্তি সরকার,পম্পা দেব চৌধুরী, মামপি সিংহ,অমৃতা কর, চন্দনা দেবশর্মা এবং লাবনী সরকার।সেবা সপ্তাহ চলবে আগামী ২০সেপ্টেম্বর পর্যন্ত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *