October 27, 2024

হেমতাবাদ বিধানসভার উপনির্বাচন যদি হয় তাহলে তৃণমূল ৩০ হাজারের উপর ভোটে জয়ী হবে জানালেন গৌতম পাল

1 min read

হেমতাবাদ বিধানসভার উপনির্বাচন যদি হয় তাহলে তৃণমূল ৩০ হাজারের উপর ভোটে জয়ী হবে জানালেন গৌতম পাল

তনময় চক্রবর্তী সামনের বিধানসভা নির্বাচনে উত্তর দিনাজপুর জেলায় নয় এ নয় পাবে তৃণমূল জানালো জেলা যুব শক্তির কান্ডারী গৌতম পাল । তিনি বলেন আগামী বিধানসভা নির্বাচনে উত্তরবঙ্গের মধ্যে উত্তর দিনাজপুর জেলার নটি বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস এক নজিরবিহীন ফলাফল করবে।

গৌতম বাবু বলেন, তৃণমূল যুব কংগ্রেসের সৈনিকরা যেভাবে ঝাঁপিয়ে পড়েছেন মানুষের পাশে থেকে মানুষের সাহায্যে তাতে মানুষ এখন থেকেই স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিতে শুরু করেছে। আপনি কি এবার যদি হেমতাবাদ বিধানসভা কেন্দ্রে র উপনির্বাচন হয় তাহলে কি তৃণমূল কংগ্রেসের প্রার্থী হচ্ছেন এ প্রশ্নের উত্তরে গৌতম বাবু বলেন, তৃণমূল কংগ্রেসের প্রার্থী কে হবে তার দল ঠিক করবে।

তবে যেই প্রার্থী হোক না কেন তাকে সহযোগিতা করার জন্য হেমতাবাদের তৃণমূল যুব শক্তির সৈনিকরা সব সময় প্রস্তুত হয়ে আছে তার জয়কে সুনিশ্চিত করার লক্ষ্যে। তিনি বলেন যিনি প্রার্থী হন না কেন হেমতাবাদ বিধানসভা কেন্দ্রে তিনি বিপুল ভোটে জয়ী হবেন এ নিয়ে কোনো দ্বিমত নেই। তার প্রমাণ আজকে দেখিয়ে দিলো মানুষ। শুধুমাত্র একটি অঞ্চলের ই ১৫ টি বুথের প্রায় দুই হাজার মানুষ বিভিন্ন দল থেকে আজ তৃণমূল কংগ্রেসে যোগ দিলো। তিনি বলেন সবে ঝড় শুরু হয়েছে। এরকম ঝড় বইবে প্রত্যেকটি পঞ্চায়েতে পঞ্চায়েতে। আগামী দিনে এরকম যোগদান সভা আরো হতে চলছে ,যেখানে আজকের মত করে উপস্থিত থাকবেন তৃণমূল জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল ও রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানী। ফলে আগামীতে যদি হেমতাবাদে উপনির্বাচন হয় তাহলে তৃণমূল কংগ্রেস প্রার্থী ৩০ হাজারের উপর ভোটে জয়ী হবে বিজেপি কে পরাস্ত করেএ নিয়ে কোন সন্দেহ নেই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *