October 27, 2024

বাংলার যুব শক্তি আগামী দিনের ভবিষ্যৎ। এরা সবসময় মানুষের পাশে থেকে কাজ করবে বললেন জেলা তৃণমূল যুব সভাপতি গৌতম পাল

1 min read

বাংলার যুব শক্তি আগামী দিনের ভবিষ্যৎ। এরা সবসময় মানুষের পাশে থেকে কাজ করবে বললেন জেলা তৃণমূল যুব সভাপতি গৌতম পাল

তনময় চক্রবর্তী আগামী বিধানসভা নির্বাচনে কালিয়াগঞ্জ বিধানসভায় তৃণমূলের বিধায়কের মার্জিন বাড়াবে যুবশক্তি। আজ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লক এর অনন্তপুর গ্রাম পঞ্চায়েতের অধীন পুর গ্রাম হাই স্কুল যুব যোদ্ধাদের নিয়ে একটি সভার আয়োজন করা হয়।

এরপর এক সাংবাদিক সম্মেলনে এ কথা বলেন উত্তর দিনাজপুর জেলার বাংলা যুব শক্তির কান্ডারী তথা যুব তৃনমূলের সভাপতি গৌতম পাল। তিনি বলেন যেভাবে যুবশক্তি মানুষের পাশে থেকে মানুষকে সাহায্য করছে তাতে নিশ্চিত আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূলের জয় হবেই এ নিয়ে কোনো কথা হবে না।

গৌতম পাল বলেন যেভাবে যুব কর্মীরা ঝাঁপিয়ে পড়ছে তাতে তিনি খুব আশাবাদী এই যুবদের দাঁড়াই গ্রামের এবং শহরের মানুষের প্রাথমিক বিভিন্ন সমস্যার সমাধান হবে। গৌতম বাবু বলেন আজ এই সভায় প্রায় বারো শো যুব কর্মীরা যোগ দেন।

তিনি বলেন এই যুবরাই আগামী দিনে মানুষের পাশে থেকে কাজ করবে। তিনি বলেন যুবশক্তি আগামী দিনের ভবিষ্যৎ যার অনুপ্রেরণায় রয়েছে রাজ্যের যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিনের সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তৃণমূলের জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল, কালিয়াগঞ্জ এর বিধায়ক তপন দেব সিংহ, কালিয়াগঞ্জ ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাজু ঘোষ, তৃণমূল কার্যকরী সভাপতি প্রদীপ বোর শহর তৃণমূল নেতৃত্ব। এদিন যুব যোদ্ধাদের কাজের সুবিধার্থে বেশ কিছু সামগ্রী তাদের হাতে তুলে দেওয়া হয় সভা মঞ্চ থেকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *