October 27, 2024

তৃণমূল কংগ্রেসের ডাকে বর্ধিত সভার আয়োজন করা হলো ইটাহারে

1 min read

তৃণমূল কংগ্রেসের ডাকে বর্ধিত সভার আয়োজন করা হলো ইটাহারে

শশাঙ্ক সরকার ৬ সেপ্টেম্বর, ইটাহারঃ বিভিন্ন দলীয় কর্মসূচি নিয়ে ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে বর্ধিত সভার আয়োজন করা হলো ইটাহারে। রবিবার ইটাহার ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ইটাহার সদর চৌরাস্তা এলাকায় তৃণমূলের দলীয় কার্যালয়ের সভাকক্ষে এই সভার আয়োজন করা হয়। এদিন ইটাহারে বিধায়ক অমল আচার্যর সহ ইটাহার ব্লক, অঞ্চল তৃণমূল কংগ্রেস ও ব্লক যুব নেতৃত্ব, বিভিন্ন অঞ্চলের প্রধান, পঞ্চায়েত সদস্য সহ শাখা সংগঠের কর্মী সমর্থক দের উপস্থিতিতে এই সভা করা হয়।

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বিধায়ক অমল আচার্য, ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অমিত গাঙ্গুলী, ব্লক যুব তৃণমূল সভাপতি অশোক দাস, পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ মহঃ ইসরাইল, ব্লক সভানেত্রী পম্পা চৌধুরী, ব্লক নেতৃত্ব বিনয় সরকার, পঞ্চায়েত সমিতির দলনেতা নজিবর রহমান সহ অন্যান্যরা।

 বিধায়ক জানান, মূলত আমাদের ৮ তারিখ দিল্লীর বঞ্চনা, ১৪ তারিখ বাংলার প্রাপ্য অর্থ ফেরত এবং সর্বপরি ২০ তারিখ নানান বেসরকারি সংস্থা থেকে কর্মী ছাটাই এর পরতিবাদে প্রতিবাদ সভা ও র‍্যালীর কর্মসূচি আছে। এই বিষয়ে দলের কি কি প্রস্তুতি সহ সাংগঠনিক কাজ আছে সেই নিয়ে ইটাহার ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অমিত গাঙ্গুলী একটি ব্লকের সর্বস্তরের তৃণমূল নেতৃত্ব ও কর্মীদের নিয়ে একটি বর্ধিত সভার ডাক দেয়। সেই সব বিষয়ে আজকে আলোচনা হলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *