October 26, 2024

বাংলার যুব শক্তিকে আরও শক্তিশালী করতে গোয়ালপোখর ১ ব্লকের গতি গ্রাম পঞ্চায়েতে একটি কর্মী সভা অনুষ্ঠিত

1 min read

বাংলার যুব শক্তিকে আরও শক্তিশালী করতে গোয়ালপোখর ১ ব্লকের গতি গ্রাম পঞ্চায়েতে একটি কর্মী সভা অনুষ্ঠিত

বাংলার যুব শক্তিকে আরও শক্তিশালী করতে গোয়ালপোখর ১ ব্লকের গতি গ্রাম পঞ্চায়েতে একটি কর্মী সভা অনুষ্ঠিত হয় আজ। এই কর্মী সভায় দলের একাধিক কর্মসূচি বিষয়ে বাংলার যুব শক্তির কর্মীদেরকে নিয়ে আলোচনা করা হয়।

এদিন এই সভায় উপস্থিত ছিলেন গোয়ালপোখর ১ তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি গোলাম রসুল, যুব তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি সত্যরঞ্জন বিশ্বাস, যুব তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক রাহুল দাস সহ অন্যান্য নেতৃত্বরা উপস্থিত ছিলেন। গোয়ালপোখর ব্লকের তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি গোলাম রসুল বলেন অভিষেক ব্যানার্জি ও মাননীয় মুখ্যমন্ত্রীর নেতৃত্বে আমরা যুব শক্তিকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছি।

এই যুব শক্তি সারা পশ্চিমবাংলার পাশাপাশি আমরা গোয়ালপোখরে ১৩৩৯ জন যুব শক্তির সদস্য হয়েগেছে। ২০২১ শে এই যুব শক্তিরা আমাদেরকে মজবুত করবে, দিদির হাতকে মজবুত করবে। দিদির উন্নয়নকে নিয়ে গ্রামে গ্রামে বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের কাছে তুলে ধরেছে এই যুব শক্তিরা। তাই গ্রামের মানুষ দিদির উন্নয়ন বুঝে গেছে। তাই গ্রামের মানুষ দিদি কেই ভোট দিতে হবে ২০২১ শে। এবং দিদির হাতকে আরও শক্তিশালী করে আবার সরকারে নিয়ে আসতে হবে যাতে দিদি আরও উন্নয়ন করতে পারে বলে জাজান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *