October 26, 2024

কালিয়াগঞ্জ শহর কে স্যানেটাইজ করতে পথে নামলো ডি ওয়াই এফ আই উত্তর লোকাল কমিটি।

1 min read

কালিয়াগঞ্জ শহর কে স্যানেটাইজ করতে পথে নামলো ডি ওয়াই এফ আই উত্তর লোকাল কমিটি।

জয়ন্ত বোস, কালিয়াগঞ্জ। দীর্ঘ ৬ মাস যাবৎ কোভিড ১৯ অর্থাৎ করোনা ভাইরাসের আক্রমণ ও সংক্রমণে শহর থেকে গ্রামান্তরের মানুষ আতঙ্কিত তেমনি এই অদৃশ্য মারন রোগে ইতিমধ্যেই অনেক মানুষের মৃত্যু হয়েছে।

এই মারন ভাইরাস কে প্রতিরোধে কিছু আবশ্যিক বিষয় সম্পর্কিত সচেতনতায় সরকার যেমন পদক্ষেপ নিয়েছে তেমনি বিভিন্ন রাজনৈতিক দল, বিভিন্ন সংগঠন, এন জি ও সংস্থাগুলো কর্মসূচি নিয়ে বিভিন্ন এলাকায় কাজ করছেন মানুষ কে এই রোগের হাত থেকে বাঁচিয়ে তুলতে।

এমনি পরিস্থিতিতে আজ সকাল ৯.৩০ মিঃ টে কালিয়াগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় স্যানেটাইজ করতে পথে নামলো ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন কালিয়াগঞ্জ উত্তর লোকাল কমিটি।

শহরের প্রাণকেন্দ্র বহেরা কালিমন্দির চত্ত্বর থেকে শুরু হলো তাদের স্যানেটাইজ করার কাজ। এরপরে কালিয়াগঞ্জ থানার সম্মুখে অস্থায়ী বাসস্ট্যান্ড এলাকা, স্টেশন এরিয়া, বিবেকানন্দ মোড়, মহেন্দ্রগঞ্জ বাজার এলাকায় ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন কালিয়াগঞ্জ উত্তর লোকাল কমিটির সদস্যরা স্যানেটাইজ করলেন সাথে সকলের কাছে মাইকে প্রচার করলেন এই আতঙ্কের মাঝে সাধারণ মানুষ কি করবেন আর কি করবেন না।

মুখে মাস্ক ব্যবহার, সোশ্যাল দূরত্ব বজায় রাখা, সাবান দিয়ে ভালো করে হাত ধুয়ে নেওয়ার বার্তাও দিলেন। এইভাবে সচেতনতার বার্তার পাশাপাশি শহরকে স্যানেটাইজ করতে দেখে শহরের মানুষ সাধুবাদ জানিয়েছেন ভারতের গনতান্ত্রিক যুব ফেডারেশন কালিয়াগঞ্জ উত্তর লোকাল কমিটি কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *