October 26, 2024

বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দুই বাইক আরোহী

1 min read

বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দুই বাইক আরোহী

মালদা- বাইক ও লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল দুই বাইক আরোহী। ঘটনাটি ঘটেছে গাজোল থানার রশিকপুর এলাকায়।মৃত বাইক আরোহী নাম গোপাল বর্মন বয়স ২৪ বছর। অপরজন সুরজিৎ বর্মন বয়স ২৫ বছর।

বাড়ি গাজোল থানার ছোট কান্দর পুর এলাকায়। পরিবার সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতোই গতকালকে গোপাল বর্মন ও বন্ধু সুরজিৎ বর্মন একসাথে বাইক নিয়ে ঘুরতে বেড়াই। তারপর বাড়িতে খবর আছে তাদের বাইক দুর্ঘটনার কবলে পড়েছে গাজোল থানার রশিকপুর এলাকায়।

পরিবারের লোক ছুটে গিয়ে দুজনে উদ্ধার করে প্রথমে কাজল গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসা চলাকালীন গোপাল বর্মন মৃত্যু হয় গাজল হাসপাতালে।অবস্থার অবনতি হওয়ায় সুরজিৎ বর্মন কে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে রাতে চিকিৎসা চলাকালীন গভীর রাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় সুরজিৎ বর্মন এর। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। আজ সেখানে তাদের ময়না তদন্ত হয়। মৃত সুরজিৎ বর্মন এর দাদা সুকুমার বর্মন জানান গত কালকে আমার ভাইকে গোপাল বর্মন নিয়ে যায় ঘুরতে বাইকে করে। বাইক গোপাল বর্মন চালাচ্ছিলেন।তারপরে আমরা খবর পায় রাত আটটা নাগাদ তারা একসিডেন্ট করেছে। তড়িঘড়ি উদ্ধার করে দুইজনকে নিয়ে যায় গাজোল গ্রামীণ হাসপাতালে। চিকিৎসা চলাকালীন গোপাল বর্মন এর মৃত্যু হয়। আমার ভাইয়ের অবস্থার অবনতি হয় ডাক্তারবাবুরা মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। চিকিৎসা চলাকালীন আমার ভাইয়ের মৃত্যু হয় ভোররাতে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *