October 26, 2024

সিপিএম ও বিজেপি পাটি ছেড়ে শতাধিক পরিবারের তৃনমূল কংগ্রেসে যোগদান করলেন ইটাহারে

1 min read

সিপিএম ও বিজেপি পাটি ছেড়ে শতাধিক পরিবারের তৃনমূল কংগ্রেসে যোগদান করলেন ইটাহারে

২৩ আগষ্ট স্বশাঙ্ক সরকার, ইটাহার: সিপিএম ও বিজেপি পাটি ছেড়ে শতাধিক পরিবারের লোকজন তৃনমূল কংগ্রেসে যোগদান করলেন ইটাহারে। এদিন ইটাহার থানার সরুন দুই অঞ্চলের গোটবাড়ি মোর এলাকায় সভা হলে তৃনমূল কংগ্রেসের কম’সূচির মাধ্যমে অঞ্জলের বালিজোল ও উত্তর বালিজোল সংসদের সিপিএম ও বিজেপি পার্টির শতাধিক পরিবারের সদস্য তৃণমূল কংগ্রেসে যোগদান করেন,দল ত্যাগিদের হাতে তৃনমূল কংগ্রেসের দলিও

পতাকা তুলে দেন ব্লক তৃণমূল কংগ্রেস সহ সভাপতি আসলাম আলি, ছিলেন তৃনমূল কংগ্রেস অঞ্জল নেতৃত্ব গোপাল চন্দ্র দত্ত,আমজাদ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ব্লক তৃণমূল কংগ্রেস সহ সভাপতি আসলাম আলি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাজের উন্নয়ন ধারা দেখে ও বিজেপির ধমে’র নামে রাজনীতির দেখে,

ইটাহারের বিধায়ক অমল আচার্য্যের হাত শক্ত করতে সরুন দুই অঞ্চলের দুটি সংসদের শতাধিক পরিবারের সদস্যরা সহ সিপিএম পাটির এক প্রাক্তন পঞ্চায়েত সদস্য ও বালিজোল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সম্পাদক আজকে তৃনমূল কংগ্রেসে যোগদান করলেন তাদের দলে যথাযথ মর্যাদা দেওয়া হবে।

দল ত্যাগিরাও বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় আজকে তৃনমূল কংগ্রেসে যোগদান কেননা বিজেপি পাটির যে ধমে’র নামে রাজনীতি করে চলেছে তাই তৃনমূল কংগ্রেস যোগদান করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *