October 26, 2024

লকডাউনকে কেন্দ্র করে কালিয়াগঞ্জ শহরে নাকা চেকিং, বিধি ভঙ্গের জেরে গ্রেপ্তার-৬

1 min read

লকডাউনকে কেন্দ্র করে কালিয়াগঞ্জ শহরে নাকা চেকিং, বিধি ভঙ্গের জেরে গ্রেপ্তার-৬

তপন চক্রবর্তী, কালিয়াগঞ্জ,২১,আগস্ট:করোনা ভাইরাসের গোষ্ঠীসংক্রমন রোধে শুক্রবার ছিল এ সপ্তাহের দ্বিতীয় দিনের লকডাউন।উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ শহরে লকডাউনকে কেন্দ্র করে ছিল ব্যাপক নাকা চেকিংয়ের ব্যবস্থা। অধিকাংশ মানুষ লকডাউনকে মান্যতা দিয়ে শুক্রবার লক ডাউন মেনে চলায় জনগনের মধ্যে ছিল সচেতনতার ছাপ। অপ্রয়োজনে বাড়ির বাইরে কাউকে দেখা যায়নি।প্রয়োজনে রাস্তায় মানুষ বের হলেও পুলিশকে প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে হয়।

কালিয়াগঞ্জ শহর জুড়ে ব্যাপক নাকা চেকিং কালিয়াগঞ্জ থানার ট্রাফিক ও সি দাযাসাং সেরপা ও এস আই প্রতাপ মিশ্রের নেতৃত্বে করা হয়।

সাপ্তাহিক লকডাউকে সফল করতে রায়গঞ্জ মহকুমার ডিএসপি গোবিন্দ সিকদার থানার আই সি আশীষ দলুই ও মেজবাবু পিনাকী সরকারের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনীর একাধিক পুলিশের দল রাস্তায় নেমে কঠোর ভাবে

তাদের দায়িত্ব পালন করে।শুক্রবারের লকডাউ বিধি ভাঙার কারনে মোট ৬ জনকে গ্রেপ্তার করা হয় বলে আই সি আশীষ দলুই জানান।

বৃহস্পতিবারের মত শুক্রবারও যাতে পূর্ন মাত্রায় লকডাউনকে জনগন মান্যতা দেয় তার জন্য পুলিশের পক্ষ থেকেও ব্যাপকভাবে শহর ও গ্রামে মাইকিং করা হয়।।

শহরের বাজারঘাট,অফিস,ব্যাঙ্ক সব কিছুই ছিল বন্ধ।সর্বত্রই ছিল শ্মশানের নিস্তব্ধতা।যদিও জরুরী পরিষেবা ওষুধের দোকান ছিল লকডাউনের আওতায় বাহিরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *