October 26, 2024

শুধু প্রতিশ্রুতি নয়, প্রতিশ্রুতি কে বাস্তবায়িত করে ঝলমলে আলোর শহরবাসীকে উপহার দিয়ে পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল বললেন, হাম কিসিসে কম নেহি।

1 min read

শুধু প্রতিশ্রুতি নয়, প্রতিশ্রুতি কে বাস্তবায়িত করে ঝলমলে আলোর শহরবাসীকে উপহার দিয়ে পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল বললেন, হাম কিসিসে কম নেহি।

তনময় চক্রবর্তী শুধু প্রতিশ্রুতি নয, ঝকঝকে আলো শহর বাসিকে আজ উপহার দিয়ে কালিয়াগঞ্জ এর পুর প্রশাসক কার্তিক চন্দ্র পাল  আবারো বার্তা দিলেন শহরবাসীকে, হাম কিসিসে কম নেহি। কালিয়াগঞ্জ এ আমার জন্মস্থান।

কালিয়াগঞ্জ এ আমি বড় হয়েছি। তাই কালিয়াগঞ্জ বাসীরা  যখন আমাকে তাদের হয়ে পৌরপতির দায়িত্ব দিয়েছিল তখন আমি তাদের কাছে প্রতিশ্রুতি দিয়েছিলাম রাজ্যের মা-মাটি-মানুষের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় কালিয়াগঞ্জ শহরকে ঢেলে সাজাবো। আজ সেই প্রতিশ্রুতি একটি বাস্তবায়িত করতে পেরে আজ আমার ভীষণ আনন্দ লাগছে। এই কথাগুলো তিনি আজ কালিয়াগঞ্জ শেঠ কলোনি তে  গ্রীন সিটি মিশন এর অর্থে নবনির্মিত ঝকঝকে রাস্তার ডিভাইডার এর উপর রঙিন আলোকসজ্জা উদ্বোধন করেছিলেন তারপরেই তার প্রতিক্রিয়া দিতে গিয়ে এ কথাগুলো বললেন ।

তিনি বললেন এই ভাবেই আগামী দিনেও রাজ্যের মা-মাটি-মানুষের অনুপ্রেরণায় কালিয়াগঞ্জ শহরের উন্নয়নের ধারা বজায় থাকবে। সঙ্গে এও জানালেন খুব শীগ্রই কালিয়াগঞ্জ শহরের আরো বেশকিছু উন্নয়নমুখী প্রকল্পের উদ্বোধন হতে চলেছে। যা শুধু এখন সময়ের অপেক্ষা।

উল্লেখ্য আজ   কালিয়াগঞ্জ শহরের কুনোর বাইপাস রোডে রঙিন আলোকসজ্জার উদ্বোধন হলো কালিয়াগঞ্জ পৌরসভার প্রশাসক কার্তিক চন্দ্র পালের হাত দিয়ে। প্রায় ১২৩ কোটি টাকা ব্যয়ে কালিয়াগঞ্জ এর কুণোর রোড থেকে শিমুলতলা অব্দি ডাবল লেনে  সন্ধ্যা সাতটায় ঝলমলে আলোয় রঙিন হয়ে উঠল শহর।

যার মূল কান্ডারী ছিলেন বর্তমান প্রশাসক কার্তিক চন্দ্র পাল।জানা যায় আজ যেখানে ঝলমলে আলোয় রঙিন হয়ে উঠল শহর সেখানেই আগামী দিনে ডিভাইডারে শোভা পাবে নতুন নতুন পাতাবাহার, নানান ধরনের বাহারিয়া ফুলের গাছের সমাহার। যা সাধারণ মানুষকে অত্যন্ত আকর্ষণীয় করে তুলবে। এবং শহরের সৌন্দর্য বৃদ্ধি হবে সে ব্যাপারে কোনো ভুল নেই। আজ কালিয়াগঞ্জ পৌরসভার এই উদ্যোগে খুশি হয়ে কালিয়াগঞ্জ এর শহরবাসীকে বলতে শোনা গেল জবাব নেই পুর প্রসাশক কার্তিক চন্দ্র পালের। আজকের এই ছোট্ট অনুষ্ঠানে আট নম্বর ওয়ার্ডের বহু মানুষ উপস্থিত থেকে প্রত্যক্ষ করে এবং তাদের স্বপ্ন নিজের চোখে দেখে মনের স্বাদ মিটায়। এরপর তাদের বলতে শোনা যায় সত্যি আজ একটা প্রাণ ফিরে পেল কালিয়াগঞ্জ শহর।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *