October 26, 2024

হলোনা নড়বরিয়া শিবের মাথায় জল ঢালা ২২ বছরের যুবক দিলীপের, স্নান করতে গিয়ে টাঙ্গন নদীতে তলিয়ে গেল ,মৃতদেহ উদ্ধার

1 min read

হলোনা নড়বরিয়া শিবের মাথায় জল ঢালা ২২ বছরের যুবক দিলীপের, স্নান করতে গিয়ে টাঙ্গন নদীতে তলিয়ে গেল ,মৃতদেহ উদ্ধার

তপন চক্রবর্তী,কালিয়াগঞ্জ,১১,আগস্ট: সোমবার পাঁচ বন্ধু মিলে অনেক আশা নিয়ে কালিয়াগঞ্জের পার্শ্ববর্তী চৌশা গ্রামে ঐতিহ্যবাহী নরবরিযা শিবের মাথায় জল ঢালার স্বপ্ন নিয়ে মন্দিরে গিয়েও শিবের মাথায় আর ২২ বছরের যুবক দিলীপের জল ঢালা হলোনা।দিলীপের স্বপ্ন স্বপ্নই থেকে গেল।সোমবার সকালে টাঙ্গন নদীতে স্নান করতে নেমে চার বন্ধু জল থেকে উঠতে পারলেও ২২ বছরের যুবক দিলীপ ঠাকুর নদীর স্রোতে তলিয়ে যায়।গ্রাম বাসীরা খবর পেয়ে দ্রুত ছুটে আসে।ছুটে আসে কুশমন্ডি থানার বিডিও সোহম চৌধরী,কুশ মন্ডি থানার আই সি মান বেন্দ্র সাহা।বেলা১১টায় ঘটনা ঘটলেও বিপর্যয় মোকা বিলা দপ্তরের টিম আসে রাত আটটার দিকে।

এই ঘটনায় গ্রামবাসীরা জেলা তথা ব্লক প্রসাশনের উপর প্রচন্ড ক্ষুব্ধ হয়ে বলে জানা যায়।শুধু দেরিতে এসেছে তাই নয় রাতে এসেও তারা নদীতে নামেননি,খোঁজ খবর করবার কোন চেষ্টা করেনি। মঙ্গলবার সকালে তারা নদীতে নামলেও মৃতদেহ উদ্ধারে তাদের কোন কৃতিত্ব নেই বলে জানা যায়।

অবশেষে ঘটনাস্থল থেকে চার কিমি দূরে রামপুর বাগানবাড়ি নামক স্থানে মঙ্গলবার বেলা দেরটা নাগাদ দিলীপের মৃতদেহ নদীর ধারে ভেসে থাকতে দেখে গ্রাম বাসীরা তা উদ্ধার করে বলে জানা যায়। উদ্ধার করা মৃতদেহ ময়না তদন্তের জন্য বালুরঘাট পাঠিয়ে দেবার পর সেখান থেকে কালিয়াগঞ্জের মনিবাগের বাড়িতে মৃতদেহ এলে পরে প্রচুর মানুশ কান্নায় ভেঙে পড়ে।

পরে সন্ধ্যার দিকে তার শেষকৃত্য সম্পন্ন হয় কালিয়াগঞ্জ শান্তি কলোনির পৌর শ্মশান ঘাটে।কালিয়াগঞ্জের বিধায়ক তপন দেব সিংহ দিলীপের বাড়িতে গিয়ে তার পরিবারের সবাইকে সমবেদনা জানিয়ে আসেন।এই ঘটনায় কালিয়াগঞ্জে শোকের ছায়া নেমে আসে।কালিয়াগঞ্জ পৌর সভার পৌরপ্রসাশক কার্তিক চন্দ্র পাল বলেন ২২বছরের একটি তরতাজা যুবকের এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় তিনি শোকাহত ।তার পরিবারের সবাইকে সমবেদনা জানিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *