October 26, 2024

আর মাত্র দশটা মাস অপেক্ষা করুন, যাদের জেলের ভাত খাওয়ার কথা তারা জেলের ভাত অবশ্যই খাবেন “মন্তব্য করলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

1 min read

আর মাত্র দশটা মাস অপেক্ষা করুন, যাদের জেলের ভাত খাওয়ার কথা তারা জেলের ভাত অবশ্যই খাবেন “মন্তব্য করলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ

প্রয়াত দলীয় বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের স্মরন সভায় যোগ দিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁর বক্তব্যে বলেন,  ” এই বাংলা খুনের রাজত্ব, ডাকাতির রাজত্ব এবং লুটের রাজত্ব চলছে। এর পরিবর্তন করতে হবে। আর মাত্র দশটা মাস অপেক্ষা করুন, যাদের জেলের ভাত খাওয়ার কথা তারা জেলের ভাত অবশ্যই খাবেন “। প্রয়াত বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের স্মরন সভায় বক্তব্য রাখতে গিয়ে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

তিনি বলেন, কেন্দ্র সরকার গ্রামের গরীব মানুষদের উন্নয়নের জন্য এলাকার উন্নয়নের জন্য হাজার হাজার কোটি টাকা রাজ্য সরকারকে দিচ্ছে আর এই বাংলার তৃণমূল সরকার সেই টাকা লুট করে খাচ্ছে। এই সরকার আর চলতে পারেনা।

হেমতাবাদের বালিয়ামোড় এলাকায় প্রয়াত দলীয় বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের স্মরন সভায় রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, বিজেপির জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সহ শীর্ষ নেতৃত্ব।দিলীপ বাবু আরো বলেন রাজ্যে এমন একটি সরকার চলছে যেখানে মানুষের গনতান্ত্রিক অধিকার নেই, রাজনীতি করার অধিকার নেই, সরকার অন্যায় করলে তার সমালোচনা করার অধিকার নেই।

এই ধরনের সরকার চলতে পারেনা বলে জানান তিনি। তিনি এও বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের নির্দেশে পুলিশ বিজেপি কর্মী ও কার্যকর্তাদের উপর অন্যায়ভাবে কেস চাপাচ্ছে। হাজার হাজার বিজেপি কর্মী ও কার্যকর্তাদের উপর কেস দিয়েছে, বহু বিজেপি কর্মী ঘরছাড়া হয়ে আছেন। এরাজ্যের মানুষের উন্নয়নের টাকা লুঠ করছে তৃনমূল নেতারা।

প্রধানমন্ত্রী আবাস যোজনা থেকে শুরু করে রেশন, মিড ডে মিলের টাকা সব লুট করছে এই সরকার। আর এভাবে বেশিদিন চলবেনা। মাত্র দশমাস বাকি আছে এরপর মানুষ এই সরকারকে বরখাস্ত করবে।

তখন যাদের জেলের ভাত খাওয়ার কথা তারা জেলের ভাতই খাবেন বলে মন্তব্য করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *