October 26, 2024

রাজ্য প্রশাসনের লকডাউন এর পরেও রায়গঞ্জে প্রশাসনের অতিরিক্ত লকডাউন।

1 min read

রাজ্য প্রশাসনের লকডাউন এর পরেও রায়গঞ্জে প্রশাসনের অতিরিক্ত লকডাউন।

কৃতিমান বিশ্বাস ,রায়গঞ্জ। ইতিমধ্যে চারিদিকে বেড়ে চলেছে করোনা সংক্রমণ। মানুষ প্রায় প্রতিনিয়ত আতঙ্কের সঙ্গে বেঁচে রয়েছে। প্রতিনিয়ত মানুষ সংগ্রাম চালিয়ে যাচ্ছে করোনাভাইরাস এর বিরুদ্ধে।

এই মতো পরিস্থিতিতে এই মহামারীর ছোবল থেকে গোটা রাজ্যবাসীকে সুরক্ষিত রাখতে সমগ্র রাজ্য জুড়ে সপ্তাহে ২ দিন ব্যাপী চলছে কড়া লকডাউন।

এই কম্প্লিট লকডাউনের দিনগুলিতে অতিরিক্ত প্রয়োজনীয় দরকার ছাড়া কোন মানুষ বাইরে বেরোলে তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করছে রাজ্য পুলিশ প্রশাসন। গত ৫ আগস্ট ২০২০ তে ছিল রাজ্যে সম্পূর্ণ লকডাউন। কিন্তু মানুষকে যেভাবে প্রতিনিয়ত গ্রাস করে চলেছে এই মহামারী করোনা।

সেই করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে রায়গঞ্জের নাগরিকদের এই মহামারীর কবল থেকে সম্পূর্ণরূপে সুরক্ষিত রাখতে রায়গঞ্জ পুলিস ডিস্ট্রিক্ট ৬-৭ আগস্ট অতিরিক্ত লকডাউন এর ঘোষণা করে। এবং প্রশাসনিক নির্দেশ অনুযায়ী এই দুইদিন বেলা ২ টা পর্যন্ত প্রয়োজনীয় দোকানপাট খোলা থাকবে।

বেলা ২ টার পর চালু হবে শহর জুড়ে লকডাউন। আজ অর্থাৎ ৬ আগস্ট ২০২০ তে বেলা ২ টা পর থেকে বদলাতে শুরু করে রায়গঞ্জের চেহারা। সংক্রমণ এড়াতে রায়গঞ্জ পুলিশ ডিস্ট্রিক্ট এর সমস্ত নির্দেশ অনুযায়ী আজ এই লকডাউন কে সম্পূর্ণভাবে মান্যতা দিতে রায়গঞ্জবাসী আজ গৃহবন্দী। দিন দিন যেভাবে মহামারী করোনা মানুষকে প্রতিনিয়ত গ্রাস করে চলেছে -তাতে সত্যিই আজ সাধারণমানুষ খুব আতঙ্কিত। আতঙ্কের কালো – ছায়া প্রত্যেকটি মুহূর্তেই সাধারণ মানুষকে তাড়া করে বেড়াচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *