October 25, 2024

কালিয়াগঞ্জ ব্লক যুব কংগ্রেসের পক্ষ থেকে চার মাসের বিদ্যুৎবিল মুকুবের দাবিতে বিদ্যুৎ বন্টন দপ্তরে ডেপুটেশন

1 min read

কালিয়াগঞ্জ ব্লক যুব কংগ্রেসের পক্ষ থেকে চার মাসের বিদ্যুৎবিল মুকুবের দাবিতে বিদ্যুৎ বন্টন দপ্তরে ডেপুটেশন

তপন চক্রবর্তী-কালিয়াগঞ্জ(উত্তর দিনাজপুর)–তিন মাস লকডাউনের কবলে পড়ে সাধারণ মানুষ ঘর বন্দি।আয়ের পথ সম্পূর্ণভাবে বন্ধ হয়ে আছে।সরকারের এবং বেসরকারি সংস্থার ত্রাণের উপরে নির্ভর করে বিগত চারমাস ধরে পরিবার পরিজনদের আহারের ব্যবস্থা চলছে।

এই দুঃসময়ের মধ্যে কোন ভাবেই এই সমস্ত পরিবারদের বিদ্যুৎ বিল দেওয়া একরকম অসম্ভবই বলা যায়। তাই বিগত চার মাসের বিদ্যুতের বিল মুকুবের দাবিতে শুক্রবার কালিয়াগঞ্জ ব্লক যুব কংগ্রেসের পক্ষ থেকেএই সমস্ত দুস্থদের হয়ে জোরালো দাবি নিয়ে কালিয়াগঞ্জ ব্লকের বিদ্যুত বন্টন দপ্তরের আধিকারিকের নিকট ডেপুটেশন দেওয়া হয়। ডেপুটেশনে অপর দাবিগুলির মধ্যে ছিল প্রতিমাসে বিলের রিডিং নিতে হবে,পশ্চিমবঙ্গে অপর রাজ্যগুলির থেকে বিদ্যুতের দাম অনেক বেশি।তাই অন্য রাজ্যগুলির মতই এই রাজ্যেও বিদ্যুতের দাম নিতে হবে। কংগ্রেসের দলীয় কার্যালয় থেকে একটি মিছিল করে মিছিলটি কালিয়াগঞ্জ শহরের বিদ্যুৎ বন্টন দপ্তরে পৌছায় বেলা ১২টার দিকে।

ডেপুটেশনের নেতৃত্ব দেন কালিয়াগঞ্জ ব্লক যুব কংগ্রেসের সভাপতি গিরিধারী প্রামানিক।ডেপুটেশনে উপস্থিত ছিলেন জেলা যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক সৌম্য দত্ত,কালিয়াগঞ্জ শহর কংগ্রেসের সভাপতি তুলসী জয়সওয়াল,ব্লক কংগ্রেসের সভাপতি সুজিৎ দত্ত,কংগ্রেস নেত্রী ধীতশ্রী রায় ও কালিয়াগঞ্জ শহরের মহিলা কংগ্রেস সভানেত্রী মঞ্জুরী দত্ত দাম। ডেপুটেশন গ্রহণ করে বিদ্যুৎ বন্টন দপ্তরের আধিকারিক বলেন তিনি তাদের দাবি সম্বলিত স্মারকপত্রটি উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণের জন্য পাঠিয়ে দেবেন বলে জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *