October 25, 2024

রায়গঞ্জ পৌরসভার অন্তর্গত ২৩ নং ওয়ার্ডের করোনা পজিটিভ রোগীর পরিবারের পাশে এসে দাঁড়ালেন ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর।

1 min read

রায়গঞ্জ পৌরসভার অন্তর্গত ২৩ নং ওয়ার্ডের করোনা পজিটিভ রোগীর পরিবারের পাশে এসে দাঁড়ালেন ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর।

কৃতিমান বিশ্বাস,রায়গঞ্জ।মহামারী করোনার ছোবলে সাধারণ মানুষ হারিয়ে ফেলেছে বাঁচার মানে। খেটে খাওয়া দিনে আনা দিন খাওয়া মানুষগুলি আজ চরমভাবে ক্ষতিগ্রস্ত। মহামারী প্রায় প্রতিনিয়ত গ্রাস করে চলেছে তাদের।গত ১১ জুন ২০২০ তে রায়গঞ্জ পৌরসভার অন্তর্গত ২৩ নং ওয়ার্ডে একজন কভিড পজিটিভ ব্যক্তি পাওয়া যায়। ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সন্দীপ বিশ্বাস মেডিকেল টিমের সহযোগিতায়কোভিড হাসপাতালে উনাকে স্থানান্তর করেন।

আক্রান্ত ভবেশ বর্মনের পরিবারের পাশে এসে দাঁড়িয়েছেন ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সন্দীপ বিশ্বাস। প্রায় প্রত্যেকটি মুহূর্তে ওয়ার্ড কাউন্সিলর ভবেশ বাবুর সাথে ফোনে কথা বলে তার স্বাস্থ্য সম্পর্কে খোঁজ নিচ্ছেন। এবং ভবেশ বাবুর পরিবারের সদস্যদের প্রায় প্রত্যেক মুহূর্তে সাহস যোগাচ্ছেন তিনি।গত ১৪.০৬.২০২০ ভবেশ বর্মন এর বাড়ির রান্নার গ্যাস শেষ হয়ে যায়, তৎক্ষণাৎ কাউন্সিলর সন্দীপ বিশ্বাস ভবেশ বর্মন এর বাড়িতে রান্নার -গ্যাস

পৌঁছনোর সুবন্দোবস্ত করেন।ভবেশ বর্মনের বাড়ি ও প্রতিবেশীদের মধ্যে সুসম্পর্ক বজায় রাখার জন্য এবং এই মরণ ভাইরাস যাতে চারিদিক না ছড়িয়ে পড়ে সেজন্য এই সুন্দর প্রচেষ্টা গ্রহণ করেছে ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তথা রায়গঞ্জ পৌরসভার পৌরপতি সন্দীপ বিশ্বাস।

এই ভয়াবহ দুর্যোগের দিনে ওয়ার্ডবাসী সহ সকল রায়গঞ্জবাসী যেন এই মরণ ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে এই নিষ্ঠুর মরন ভাইরাস কে হারিয়ে জয় লাভ করতে পারে সেজন্য তিনি দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *