October 24, 2024

ইসলামপুরে 31 নম্বর জাতীয় সড়কে যে বাইপাস রাস্তার কাজ আবার চালু হলো লকডাউন এর ফলে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরে 31 নম্বর জাতীয় সড়কে যে বাইপাস রাস্তার কাজ বন্ধ ছিল সেই কাজ পুনরায় আবার চালু হলো উত্তর দিনাজপুর জেলা গ্রীন জনে থাকায়। একথা জানালেন ইসলামপুর বাইপাসের প্রোজেক্টের আধিকারিক আলম রায় ।তিনি বলেন সমস্ত নির্দেশ মেনেই আমরা লকডাউন এর পরবর্তী যে কাজ করার জন্য সরকার বলেছে সেই মোতাবেক এই কাজ শুরু হয়েছে । ইসলামপুর ৩১ নম্বর জাতীয় সড়কের বাইপাসের কাজ বেশ কিছুদিন কাজ আটকে গিয়েছিল লকডাউন এর জেরে। পুনরায় আবার সেই কাজ শুরু হয়েছে বলে তিনি জানান। তিনি বলেন তবে লেবার খুব কম পাওয়া যাচ্ছে এরফলে খুব কাজ ধীর গতিতে এগোচ্ছে ।ইসলামপুর বাইপাসের বেশ কিছু কাজ প্রায় শেষ হয়ে এসেছে। কিছু কাজ সম্পন্ন হলেই বাইপাস হ্যান্ডওভার করা যাবে। তিনি বলেন প্রত্যেকটি শ্রমিক মুখে মাক্স পরে সোশ্যাল ডিস্টেন্স মেনেই কাজ করছেন ।

1 min read

ইসলামপুরে ৩১নম্বর জাতীয় সড়কে যে বাইপাস রাস্তার কাজ আবার চালু হলো

লকডাউন এর ফলে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরে 31 নম্বর জাতীয় সড়কে যে বাইপাস রাস্তার কাজ বন্ধ ছিল সেই কাজ পুনরায় আবার চালু হলো উত্তর দিনাজপুর জেলা গ্রীন জনে  থাকায়।

একথা জানালেন ইসলামপুর বাইপাসের প্রোজেক্টের আধিকারিক আলম রায় ।তিনি  বলেন সমস্ত নির্দেশ মেনেই আমরা লকডাউন এর পরবর্তী যে কাজ করার জন্য সরকার বলেছে সেই মোতাবেক এই কাজ শুরু হয়েছে ।

ইসলামপুর ৩১  নম্বর জাতীয় সড়কের বাইপাসের কাজ বেশ  কিছুদিন কাজ আটকে গিয়েছিল   লকডাউন এর জেরে। পুনরায় আবার সেই কাজ শুরু হয়েছে বলে তিনি জানান।

তিনি বলেন তবে লেবার খুব কম পাওয়া যাচ্ছে এরফলে খুব কাজ ধীর গতিতে এগোচ্ছে ।ইসলামপুর বাইপাসের বেশ কিছু কাজ প্রায় শেষ হয়ে এসেছে।

 কিছু কাজ সম্পন্ন হলেই বাইপাস হ্যান্ডওভার করা যাবে। তিনি বলেন প্রত্যেকটি শ্রমিক মুখে মাক্স পরে সোশ্যাল ডিস্টেন্স মেনেই কাজ করছেন ।

6 thoughts on “ইসলামপুরে 31 নম্বর জাতীয় সড়কে যে বাইপাস রাস্তার কাজ আবার চালু হলো লকডাউন এর ফলে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুরে 31 নম্বর জাতীয় সড়কে যে বাইপাস রাস্তার কাজ বন্ধ ছিল সেই কাজ পুনরায় আবার চালু হলো উত্তর দিনাজপুর জেলা গ্রীন জনে থাকায়। একথা জানালেন ইসলামপুর বাইপাসের প্রোজেক্টের আধিকারিক আলম রায় ।তিনি বলেন সমস্ত নির্দেশ মেনেই আমরা লকডাউন এর পরবর্তী যে কাজ করার জন্য সরকার বলেছে সেই মোতাবেক এই কাজ শুরু হয়েছে । ইসলামপুর ৩১ নম্বর জাতীয় সড়কের বাইপাসের কাজ বেশ কিছুদিন কাজ আটকে গিয়েছিল লকডাউন এর জেরে। পুনরায় আবার সেই কাজ শুরু হয়েছে বলে তিনি জানান। তিনি বলেন তবে লেবার খুব কম পাওয়া যাচ্ছে এরফলে খুব কাজ ধীর গতিতে এগোচ্ছে ।ইসলামপুর বাইপাসের বেশ কিছু কাজ প্রায় শেষ হয়ে এসেছে। কিছু কাজ সম্পন্ন হলেই বাইপাস হ্যান্ডওভার করা যাবে। তিনি বলেন প্রত্যেকটি শ্রমিক মুখে মাক্স পরে সোশ্যাল ডিস্টেন্স মেনেই কাজ করছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *