October 23, 2024

কালিয়াগঞ্জ পৌর সভার উদ্দ্যোগে চক্ষু পরীক্ষা

1 min read

কালিয়াগঞ্জ পৌর সভার উদ্দ্যোগে চক্ষু পরীক্ষা

তপন চক্রবর্তী–কালিয়াগঞ্জ(উত্তর দিনাজপুর–রবিবার উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ পৌর সভার উদ্দ্যোগে এবং কালিয়াগঞ্জ লায়ন্স ক্লাবের সহযোগিতায় কালিয়াগঞ্জ পৌর সভার নবনির্মিত পৌর প্রাথমিক স্বাস্থ কেন্দ্রে একটি চক্ষু পরীক্ষার আয়োজন করা হয়।চক্ষু পরীক্ষা করেন

মালদায় বিশিষ্ট চক্ষু চিকিৎসক ডাঃ দেবদাস মুখার্জী ও তার সহযোগী চিকিৎসকগণ।কালিয়াগঞ্জ পৌর সভার পৌরপিতা কার্তিক চন্দ্র পাল বলেন কালিয়াগঞ্জ শহরে প্রচুর সংখক দুস্থ মানুষ আছেন যাদের মোটা টাকা ব্যয় করে কোন চক্ষু চিকিৎসককে দেখানোর মত ক্ষমতা নেই।

তাই কালিয়াগঞ্জ পৌরসভা কালিয়াগঞ্জ লায়ন্স ক্লাবের সহযোগিতায় আমরা চক্ষু পরীক্ষার ব্যবস্থা করেছি।রবিবার সারাদিন ধরেই এই পরীক্ষার কাজ চলছে।কালিয়াগঞ্জ লায়ন্স ক্লাবের দুই কর্নধার সুদীপ ভট্টাচার্য ও অরুন কুমার বোস বলেন রবিবারের চক্ষু পরীক্ষা শিবিরে মোট ৪২০জন চোখ দেখিয়েছেন।

যার মধ্যে ১১৫জনের চোখে ছানি ধরা পড়েছে বলে জানান।অনেক ব্যক্তিকে চোখ দেখার পর চশ মার পাওয়ার বলে দেওয়া হয়।খুব সম্ভবত মার্চ মাসের দ্বিতীয় সপ্তাহে চোখের ছানি অপারেশন করা হবে। রবিবারের চক্ষু পরীক্ষা শিবিরে অত্যন্ত নিয়ম শৃঙ্খলার মধ্য দিয়ে এই শিবির পরিচালিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *