October 23, 2024

শহর উন্নয়নে আরো গতি আনতে কালিয়াগঞ্জ পৌরসভায় রিভিউ মিটিং করলে পৌরপতি কার্তিক চন্দ্র পাল

1 min read

শহর উন্নয়নে আরো গতি আনতে কালিয়াগঞ্জ পৌরসভায় রিভিউ মিটিং করলে পৌরপতি কার্তিক চন্দ্র পাল

তন্ময় চক্রবর্তী।খুব তাড়াতাড়ি কালিয়াগঞ্জ এ আস্তে চলছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।আর তার আগেই নিজেদের কাজকর্ম কোথাও যাতে খামতি না থাকে তার জন্য  পৌরসভা অফিসেই একপ্রস্থ ঝালাই করে নিলেন কালিয়াগঞ্জ পৌরসভার পৌরপতি কার্তিক চন্দ্র পাল।

আজ তিনি কালিয়াগঞ্জ পৌরসভার উদ্যোগে বাংলা আবাস যোজনা, নির্মল বাংলা মিশন এর আওতায় শহরের যে সমস্ত বাড়িতে বাড়িতে শৌচাগার নির্মাণ করা হয়েছে সেগুলোর অগ্রগতি কেমন হচ্ছে সেগুলো নিয়ে যেমন আলোচনা হয় তেমনি শহরের যে সমস্ত উন্নয়নমূলক কাজগুলো হচ্ছে সে কাজগুলোর অগ্রগতি র ব্যাপারেও খোঁজখবর নেওয়া হয়। পৌরসভার পৌরপতি কার্তিক চন্দ্র পাল জানান, শহরের উন্নয়নে নানান ধরনের কাজ চলছে এখন দ্রুত গতিতে।

এছাড়া বিভিন্ন প্রকল্পের মাধ্যমে শহরবাসীরা কেমন তার সুযোগ সুবিধা পাচ্ছেন সে ব্যাপারে আজ একপ্রস্থ তারা পৌরসভার অফিসেই রিভিউ মিটিং করলেন। যেখানে প্রধানত বাড়ি বাড়ি বাংলা আবাস যোজনার কাজ, নির্মল বাংলা মিশন এর মাধ্যমে শৌচাগার নির্মাণ কেমন হচ্ছে সেগুলোর যেমন তিনি খোঁজখবর নিলেন।তেমনি বৃদ্ধ ভাতা শহরের মানুষরা ঠিকঠাকভাবে পাচ্ছে কি না

সে ব্যাপারেও তিনি এই রিভিউ মিটিং এ খোঁজ নিলেন। তিনি বলেন এ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় এর উদ্যোগে কালিয়াগঞ্জ যে সমস্ত কাজ গুলো হচ্ছে সেগুলো সম্পূর্ণ হলে কালিয়াগঞ্জ এর চেহারা আমূল বদলে যাবে।আজকের এই রিভিউ মিটিং এ রায়গঞ্জের মহকুমা শাসক অর্ঘ্য ঘোষ ,ওসি মিনিসিপাল অ্যাফেয়ার্স এর সুব্রত মজুমদার ,কালিয়াগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কমিশনাররা যেমন উপস্থিত ছিলেন তেমনি ছিলেন পৌরসভার বিভিন্ন দপ্তরের আধিকারিকরা ও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *