October 26, 2024

বড়দের পায়ে হাত দিয়ে আর্শিবাদ ও ছোটদের হাত জোর করে মূখ্যমন্ত্রী হাত শক্ত করতে তৃনমূল প্রার্থি নিরঞ্চন দেবসর্মা ভোট প্রচার

1 min read















অনুপ জয়সোয়াল ঃ– বাংলাকে বিশ্ব বাংলার দরবারে পৌছে দিতে রাজ্যের মূখ্যমন্ত্রী যে ভাবে অক্লান্ত পরিশ্রম করে চলেছে। সে কারনে রাজ্যের মূখ্য মন্ত্রী গ্রাম গঞ্জের মানুষদের জন্য সবুজ সাথী,কন্যাশ্রী,যুবশ্রী,বাংলা আবাশ যোজনা থেকে শুরু করেছে। সেই কারনে গ্রাম গঞ্জের মানুষদের উন্নয়নকে আরো এগিয়ে নিয়ে যেতে পঞ্চায়েত নির্বাচন তৃনমূল গ্রাম পঞ্চায়েত,পঞ্চায়েত সমিতি থেকে শুরু করে জেলা পরিষদের প্রার্থিদের জোড়া ফুল প্রতিকে ভোট দিয়ে বিপুল ভোট জয়ী করার আহবান নিয়ে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জের মুস্তাফানগর গ্রাম পঞ্চায়েতের অধিন চাইপাড়া এলাকায় প্রখর রদ্রুকে উপেক্ষা করে দলীয় কর্মিদের সাথে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে,কখন কৃষি জমিতে কাজ করা সাধারন  ভোটারদের সাথে কথা বলেন । বড়দের পায়ে হাত দিয়ে আর্শিবাদ নেন ও ছোটদের হাত জোর করে মমতা বন্ধ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে যাতে তাকে ভোট দিয়ে জয় যুক্ত করেন  আবেদন করেন  পঞ্চায়েত সমিতির প্রার্থী নিরঞ্চন দেবসর্মা  ।  গ্রামের লোকেদের বোঝান কেন তৃনমূল প্রার্থিদের ভোট দিবে। আর তৃনমূল প্রার্থিদের ভোট দিয়ে জয় যুক্ত করলে কি সুবিধা হবে। 
পঞ্চায়েত সমিতির প্রার্থী নিরঞ্চন দেবসর্মা জানান, এই বুথ আগে কংগ্রেসের শক্ত ঘাটি ছিল। কিন্তু যেভাবে মূখ্যমন্ত্রী উন্নয়ন করেছে গ্রাম গঞ্জের। এখোন তৃনমূল অনেক শক্তি শালি। তিনি প্রচারের গিয়ে ভালোই সারা পাচ্ছেন। গ্রামের উন্নয়নের জন্য  গ্রামের মানুষ এবার তাকে বিপুল ভোটে জয় যুক্ত করবে।এখোনে আর বিরোধী বলে কিছুই নেই। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *