October 26, 2024

গায়ে পড়ে রামধনু জোট করেই বিরোধীরা সন্ত্রাস ছড়াচ্ছে সব জায়গায় বললেন উত্তর দিনাজপুর জেলা তৃনমূল কংগ্রেসের সভাপতি অমল আচার্য্য

1 min read
তন্ময়  চক্রবর্তীইটাহার:গায়ে পড়ে রামধনু জোট করেই বিরোধীরা সন্ত্রাস ছড়াচ্ছে সব জায়গায় । কারন বিরোধীদের পায়ের তলার মাটি সরে গেছে।গত বিধান সভা নির্বাচনে বিরোধীদের উচিত শিক্ষা দিয়েছেন রাজ্যের মানুষ। সন্ত্রাস সন্ত্রাস করে বিরোধীরা তখনও চিৎকার করেছিলন।এক একান্ত সাক্ষাৎকারে একথা বলেন ইটাহারের বিধায়ক তথা উত্তর দিনাজপুর জেলা তৃনমূল কংগ্রেসের সভাপতি অমল আচার্য্য।
 তিনি বলেন গত বিধানসভা নির্বাচনের মতো এবারো মানুষ খিচুরি জোটে যাবে না। মানুষ মমতা  ব্যনার্জীর উন্নয়নের সাথে ছিল আছে আর আগামীতেও থাকবেন।তিনি বলেন শান্তিপূর্ণ ভাবে ভোট হোক। মানুষের রায় নিয়েই গ্রামবাবাংলা দখল করতে চায় তৃনমূল কংগ্রেস। অমল বাবু বলেন নমিনশনের আগে  এত বড় তৃনমূল দলে কিছুটা টিকিট নিয়ে ক্ষোভ বিক্ষোভ থাকলেও এখন আর কিছুই নেই।তাদের দলের সবাই এক ঐক্যবদ্ধ্য ভাবে  রাজ্যের মূখ্যমন্ত্রী উন্নয়ন কে হাতিয়ার করে  উন্নয়নের পাশে থেকে লড়াই এর ময়দানে নেমেছে।

তিনি বলেন তৃনমূল এর একটা টিকিটের জন্য কোন কোন জায়গায় চার  থেকে পাচজন দাবিদার হয়েছিলেন। এর থেকে বোঝা যায় মানুষ কতটা দল কে ভালোবাসে।জেলা তৃনমূল কংগ্রেস সভাপতি  অমল আচার্য্য আরো বলেন নবীনদের জায়গা দেওয়ার জন্য বহু তরুনকে দল এবারের প্রার্থী করেছে।এর মধ্যে অনেক উচ্চ শিক্ষিত প্রার্থীও আছে।তিনি বলেন শিক্ষিত   ছেলেমেয়েরা যদি পঞ্চায়েতের হাল  ধরে তাহলে আগামীদিনে পঞ্চায়েত আরো ভালো কাজ হবে বলে তার আশা। তিনি বলেন বিরোধীরা বেশ কিছু দিন ধরে একটা কথা বলে আসছে যে ভোটের সময়  শাসক দলের সন্ত্রাস রুখতে হনুমান বাহিনীকে মাঠে নামাবে। কিন্তু তারা জানেন না সন্ত্রাস শাসক দল করে না,বিরোধীদের পায়ের তলা থেকে মাঠি সরে যাওয়ার জন্যই পরিকল্পিত ভাবে ভোট বানচাল  করার জন্য  এই সব পরিকল্পনা করছে ।
 কিন্তু এদের এই সব মানুষ ভালো চোখে   দেখে না তাই মানুষ ই তার বিচার করবে।তিনি বলেন  ভোটের দিন যেমন হনুমান বাহিনী পাহারা দিবে তেমন ই পুলিশ ও পাহারা দিবে।আর মানুষ নিজের সচিত্র পরিচয় পত্র নিয়ে ভোট দিবে।অমল আচার্য্য  বলেন বিজেপি ভোট প্রচারে অর্থ খরচ করেছে  কিন্তু রাজ্যের তৃনমূলের সরকার ভোটের সময় অর্থ খরচ করে না কারন এই সময় সরকার সরাবছর ই মানুষের পাশে থেকে গ্রামবাংলা উন্নয়ন  করে। তাই তৃনমূলের দরকার হয় না ভোটের সময় অর্থ খরচ করার  । তিনি বলেন ইটাহার সহ জেলার প্রত্যন্ত কোনায় কোনায়  যে ভাবে উন্নয়ন হয়েছে তাতে এবারের পঞ্চায়েত যে সমস্ত প্রার্থীরা দাড়িয়েছে তারা প্রত্যেকই তার ফল পাবে বলে তারা আশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *