October 26, 2024

তীব্রতর হচ্ছে শিক্ষক ও ভোটকর্মীদের আন্দোলন

1 min read
তীব্রতর হচ্ছে শিক্ষক ও ভোটকর্মীদের আন্দোলন শহরের প্রাণকেন্দ্র।প্রশাসনের উপর চাপ সৃষ্টি করতে তাঁরা শিলিগুড়ি মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধের সিদ্ধান্ত নিলেন।

 ঘড়ি মোড়ে দীর্ঘক্ষন অবরোধের পরেও আন্দোলনকারীদের দাবি মতো উপযুক্ত আশ্বাস দিতে ঘটনাস্থলে জেলাশাসক ও পুলিশ সুপার না আসায় আরও তীব্রতর হচ্ছে শিক্ষক ও ভোটকর্মীদের আন্দোলন।  এই মুহুর্তে ভোটকর্মীরা নিহত প্রিসাইডিং অফিসার রাজকুমার রায়ের ছবি নিয়ে বিক্ষোভ মিছিল করে জাতীয় সড়ক অবরোধ করতে অগ্রসর হচ্ছেন। চলছে জাতীয় সড়ক অবরোধ। অথচ এখনও কোনও হেলদোল নেই প্রশাসনের।

এদিন সকাল থেকে রায়গঞ্জ শহরের ঘড়ি মোড় এলাকায় সহকর্মী প্রিসাইডিং অফিসারের মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ দেখাতে শুরু করেন ভোটকর্মীরা। অতিরিক্ত পুলিশ সুপার,, অতিরিক্ত জেলা শাসক, মহকুমা শাসক, ডিএসপি সহ প্রশাসনিক আধিকারিকরা বারবার বুঝিয়ে অবরোধ তোলার চেষ্টা করেও ব্যর্থ হন।

উলটে অবরোধকারীদের বোঝাতে গিয়ে চূড়ান্ত হেনস্থার শিকার হন এসডিও টি এন শেরপা। ধাক্কাধাক্কি, কিল,ঘুষি সহ এসডিওকে লক্ষ্য করে জুতোও ছোড়েন বিক্ষোভকারীরা। এখানেই ক্ষান্ত না হয়ে এসডিওর গায়ে ও মাথায় জল ঢেলে দেন ক্ষুব্ধ ভোটকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *